ঢাকাবৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

হিলি সীমান্তে বিজিবি ও বিএসএফ এর সৌজন্যে সাক্ষাৎ

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!


দিনাজপুরের হিলি সীমান্ত এলাকা পরিদর্শন ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের শিলিগুড়ির নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি অজয় সিং।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় হিলি সীমান্তের চেকপোস্ট গেটের ২৮৫ নম্বর মেইন পিলারের ১১ নম্বর সাবপিলার সংলগ্ন শূন্যরেখায় বিএসএফ শিলিগুড়ি নর্থ বেঙ্গল এর আইজি অজয় সিং পৌঁছালে বিজিবির দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল গোলাম মোঃ মহিউদ্দিন খন্দকার ও জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে.কর্নেল রফিকুল ইসলাম তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় সেখানে ভারতের রায়গঞ্জ সেক্টরের কমান্ডার এসএ শ্রী ভাস্তো ভা এবং বিজিবির পক্ষে হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার ইয়াসিন আলী উপস্থিত ছিলেন। এছাড়া উভয় বাহিনীর নারী ও পুরুষ সৈনিকরা সে সময় উপস্থিত ছিলেন।

বিজিবির দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল গোলাম মোঃ মহিউদ্দিন খন্দকার বলেন, সকালে বিএসএফের নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি অজয় সিং হিলি সীমান্ত এলাকা পরিদর্শনে আসেন। এ সময় তিনি আমাদের বিজিবি সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। বিজিবির পক্ষ থেকে বিএসএফ’র নর্থ বেঙ্গলের আইজি অজয় সিংকে ক্রেষ্ট উপহার দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।