ঢাকাবুধবার , ২৬ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

হিলি স্থলবন্দরে আন্তর্জাাতিক কাষ্টমস দিবস পালিত

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
জানুয়ারি ২৬, ২০২২ ১০:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

ভারতের ৭৩তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ভারতের কাস্টমস কর্মকর্তাদের মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় ও সীমিত পরিশরে আলোচনা সভার মধ্য দিয়ে হিলি স্থলবন্দরে পালিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস।
বুধবার (২৬ জানুয়ারি) দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ১১টায় হিলি ইমিগ্রেশন চেকপোষ্ট গেটের শুন্য রেখায় ভারতের কাস্টমস সুপারিনটেনডেন্ট দেবরাজ শ্যানাল ও সুপারিনটেনডেন্ট জে কে মন্ডলের  হাতে মিষ্টির প্যাকেট উপহার দিয়ে আন্তর্জাতিক কাস্টমস দিবসের শুভেচ্ছা  বিনিময় করেন হিলি কাস্টমসের সহকারী কমিশনার জে এম আলী আহসান। এসময় ভারতীয় কাস্টমসের ইন্সপেক্টর অদিতি রায়, রাজেশ রঞ্জনসহ বাংলাদেশের কাস্টমস কর্তকর্তারা উপস্থিত ছিলেন।
পরে হিলি বন্দরের পানামা পোর্ট লিংক লিমিটেডের সভা কক্ষে আমদানি-রফতানি কারক ও বাংলাহিলি সিএন্ডএফ এজেন্টদের সমন্বয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
হিলি কাস্টমসের ডেপুটি কমিশনার সাইদুল আলম এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন আমদানি-রফতানি কারক গ্রুপের সভাপতি উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, বন্দরর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমান লিটন, সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত ও স্হানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।