ঢাকাসোমবার , ২১ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

হিলি স্থলবন্দরে আমদানি রফতানি বন্ধ

গোলাম রব্বানী হিলি প্রতিনিধি
ফেব্রুয়ারি ২১, ২০২২ ৬:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

অমর ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি স্থলবন্দরে ভারত থেকে আমদানি-রপ্তানিসহ সব কার্যক্রম বন্ধ রয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হিলি স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি হারুন উর রশিদ হারুন।

তিনি জানান, অমর একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে (সোমবার) সকাল থেকে ভারত থেকে আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে। আগামীকাল ২২ ফেব্রুয়ারী মঙ্গলবার থেকে হিলি স্থলবন্দরে ভারত থেকে পণ্য আমদানি রফতানি কার্যক্রম পূর্বের নিয়মে চালু হবে।

হিলি স্থলবন্দরের পানামা পোর্ট লিংক লিমিটেডের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাপ মল্লিক বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে হিলি বন্দরের অভ্যন্তরীণ সকল কার্যক্রমও বন্ধ রাখা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে এই বন্দরের সব কার্যক্রম পূর্বের নিয়মে চালু হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।