ঢাকাবৃহস্পতিবার , ৩ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

১৬ ফেব্রুয়ারি গ্লোবাল লঞ্চ হচ্ছে রিয়েলমি ৯ প্রো সিরিজ

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ৩, ২০২২ ১:০২ অপরাহ্ণ
Link Copied!

আগামী ১৬ ফেব্রুয়ারি রিয়েলমি এর ৯ প্রো সিরিজের স্মার্টফোন গ্লোবাল লঞ্চ করবে। বিশ্বের দ্রুতবর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি আনুষ্ঠানিকভাবে এ তথ্য জানিয়েছে। ‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে উদ্বুদ্ধ হয়ে রিয়েলমি অত্যাধুনিক প্রযুক্তির নতুন এ ডিভাইসটি নিয়ে আসছে। মিড রেঞ্জের স্মার্টফোন ক্যাটাগরিতে রিয়েলমি ৯ প্রো+ প্রথম ফোন যেখানে সনি আইএমএক্স৭৬৬ ওআইএস ক্যামেরা ব্যবহার করা হয়েছে।  ক্রেতাদের রিয়েলমি ৯ প্রো+ ক্যামেরা সিস্টেম (সনি আইএমএক্স৭৬৬ ওআইএস ক্যামেরা) ব্যবহারের সুযোগ করে দিতে রিয়েলমি আগামী ৭ ফেব্রুয়ারি গ্লোবালি দিনব্যাপী অনলাইন ক্যামেরা ল্যাব এক্সপেরিয়েন্সের আয়োজন করবে।

২০২২ ফ্ল্যাগশিপ স্মার্টফোনে থাকা চমৎকার পারফরমেন্সের অন্যতম সেন্সর সনি আইএমএক্স৭৬৬ এর সেন্সরের আকার ১/১.৫৬” এবং এর পিক্সেল এর জায়গাও অনেক বড়। এর ওআইএস লেন্স ব্যবহারকারীদের চমৎকার ও গুণগতমানের ছবির বিষয়টি নিশ্চিত করবে।

মিডরেঞ্জ ক্যাটাগরিতে সেরা রিয়েলমি’র নাম্বার সিরিজে দুর্দান্ত সংযোজন হতে যাচ্ছে ৯ প্রো সিরিজ। গ্লোবাল লঞ্চের পাশাপাশি, দেশের বাজারেও ৯ সিরিজের প্রথম স্মার্টফোনটি খুব দ্রুত উন্মোচন করবে রিয়েলমি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।