ঢাকাসোমবার , ২৮ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

২০২১ সালে ১,৭৯২ কোটি টাকার জীবন বীমা দাবি নিষ্পত্তি করেছে মেটলাইফ

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ২৮, ২০২২ ৩:১৭ অপরাহ্ণ
Link Copied!

গ্রাহকদের জীবন সুরক্ষিত রাখতে মেটলাইফ বাংলাদেশ সময়মত, সহজ প্রক্রিয়ায় বীমা দাবির নিষ্পত্তি অব্যাহত রেখেছে এবং ২০২১ সালে মেটলাইফ বাংলাদেশ ১,৭৯২ কোটি টাকার বীমা দাবি নিষ্পত্তি করেছে।

গত পাঁচ বছরে (২০১৭ – ২০২১) মেটলাইফ এর বীমা দাবি নিষ্পত্তির পরিমাণ ৫,৯০০ কোটি টাকা। একই সাথে বীমায় মানুষের আগ্রহ এবং আস্থা বাড়াতে মেটলাইফ বীমা নিষ্পত্তির অনলাইন প্রক্রিয়ায় কৃত্তিম বুদ্ধিমত্তার ব্যবহার শুরু করেছে। এর ফলে গ্রাহকরা সকল সঠিক ডকুমেন্ট আপলোড করে মাত্র তিন দিনে তাঁদের বীমা দাবি পাবেন। বাংলাদেশে মেটলাইফ ১০ লাখের বেশি ব্যক্তি গ্রাহক এবং ৮০০-এর বেশি প্রাতিষ্ঠানিক গ্রাহককে বীমা সেবা দিয়ে আসছে।

এ বিষয়ে আলা আহমেদ, মুখ্য নির্বাহী কর্মকর্তা, মেটলাইফ বাংলাদেশ বলেন “বীমা দাবি ঠিকমতো পরিশোধের মাধ্যমে গ্রাহকদের প্রতি আমাদের প্রতিশ্রুতি বজায় রাখতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। বীমা দাবি প্রক্রিয়াটি গ্রাহকদের জন্য আরো উন্নত ও দ্রæততর করতে আমাদের উদ্যোগ সামনের দিনগুলোতেও বজায় থাকবে।“

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।