ঢাকাসোমবার , ৩১ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

২৮ টাকার ইনজেকশন ১০০ টাকায় বিক্রি: ফার্মেসি সিলগালা

মানবতা ডেস্ক নিউজ
জানুয়ারি ৩১, ২০২২ ২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গায় সংকটের অজুহাত দেখিয়ে ২৮ টাকার ইনজেকশন ১০০ টাকায় বিক্রির অভিযোগের ভিত্তিতে সেই ফার্মেসিতে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর চুয়াডাঙ্গা। এ সময় নগদ ১০ হাজার টাকা জরিমানা ও ফার্মেসি সিলগালা করা হয।

রবিবার (৩০ জানুয়ারি) বেলা ১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল গেটের সামনে চন্দন ফার্মেসিতে এ অভিযান পরিচালনা করা হয়।

উল্লেখ্য, শনিবার (২৯ জানুয়ারি) সকালে সংকটের অজুহাত দেখিয়ে ২৮ টাকার জেসোকেইন ২% ইনজেকশন (অবশ করার জন্য ব্যবহৃত) ১০০ টাকায় বিক্রির অভিযোগ ওঠে চন্দন ফার্মেসির মালিক ফরিদ উদ্দিন চন্দনের বিরুদ্ধে। এ ঘটনার পর ভুক্তভোগী সংবাদকর্মীদের কাছে অভিযোগ করেন। আজ দুপুরে ভোক্তা অধিকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সহকারী পরিচালক সজল আহম্মেদ বলেন, গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিষয়টি আমার নজরে আসে। পরে ওই ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতে পরিচালনা করা হয়। এসময় ২৮ টাকার ইনজেকশন ১০০ টাকা নেয়ার ঘটনার সত্যতা পাওয়ায় ফার্মেসির মালিক ফরিদ উদ্দিনকে নগদ ১০ হাজার টাকা জরিমানা করা হয়। ফার্মাসিস্ট নিয়োগ না থাকায় চন্দন ফার্মেসি এক সপ্তাহের জন্য সিলগালা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ওষুধ তত্ত্বাবধায়কের সহকারী পরিচালক কে এম মুহসীনিন মাহবুব ও চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি দল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।