ঢাকাসোমবার , ৬ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

৪ কেজি ওজনের বিয়ের কার্ড!

মানবতা ডেস্ক নিউজ
ডিসেম্বর ৬, ২০২১ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বিয়ে হবে আর ধুমধাম আয়েজন থাকবেনা তাতো হয়না। বিশেষ করে ছেলেমেয়ের বিয়ে ধুমধাম করে দেওয়ার ইচ্ছা প্রত্যেক বাবা-মায়েরই থাকে। তাদের একান্ত ইচ্ছা থাকে সন্তানের বিয়েটা যেন অতিথিদের কাছে স্মৃতি হয়ে থাকে! আর সেই ইচ্ছা থেকেই গুজরাতের এক ব্যবসায়ী যা আয়েজন রাখলেন বিয়ের কার্ডে, তা জানলে বিস্মিত হবেন আপনিও।

গুজরাতি ব্যবসায়ী মওলেশভাই উকানি তার ছেলের বিয়েতে বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন সবার বাড়িতে নিমন্ত্রণপত্র পাঠালেন চার কেজি ২৮০ গ্রাম ওজনের একটা বাক্সে। গত ১৪ নভেম্বর তার ছেলে জয় উকানির সঙ্গে সোনালবেন উকানির বিয়ে ছিল। তবে বিয়ে মিটে গেলেও আজও সেই নিমন্ত্রিত অতিথিদের আলোচনার কেন্দ্রবিন্দু ওই চার কেজি ২৮০ গ্রামের গোলাপী বাক্সে ভরা নিমন্ত্রণ পত্র। কী ছিলোনা তাতে!

প্রথমে বাক্সটি খুললেই দেখা যাবে ভিতরে আরও চারটি ছোট ছোট বাক্স রয়েছে এবং তার মধ্যে রয়েছে কাজুবাদাম, কাঠবাদাম, কিসমিস আর চকোলেট। আর সঙ্গে আছে সাত পাতার একটি বিয়ের কার্ড। আর এই বাক্সটির দাম হচ্ছে সাত হাজার টাকা।

শুধু বিয়ের কার্ডই সীমাবদ্ধ নয়, এছাড়া বিবাহ অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে উমায়েদ ভবন প্যালেসে। যেটা কিনা ভারতের সব চেয়ে ব্যয়বহুল হোটেলগুলির মধ্যে একটি। ওই হোটেলের প্রতি রাতের জন্য ব্যয় হয় ২-৩ লক্ষ টাকা এবং প্লেট প্রতি খাবারের খরচ ১৮ হাজার টাকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।