ঢাকাসোমবার , ২১ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

৫৪ বছরের প্রেমিকাকে বিয়ে করলেন ৬২ বছরের আশরাফ

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ২১, ২০২২ ৩:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

৬২ বছর বয়স পর্যন্ত ছিলেন অবিবাহিত। প্রেমে পড়লেন ৫৪ বছর বয়সী বানু বেগমের। অবশেষে এক হাজার মানুষের উপস্থিতিতে এক লাখ এক টাকা দেনমোহরে প্রেমিকাকে বিয়ে করেন আশরাফ আলী বেপারী। মহা ধুমধামে বিয়ে সম্পন্ন হলো তাদের।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাতে বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার চাখার ‍ইউনিয়নের সোনাহার গ্রামের শেখ হাসিনা আশ্রয়ণ প্রকল্পে এই বিয়ে সম্পন্ন হয়। বানু বেগমের ঘরে ‍এক কন্যাসন্তান থাকলেও আশরাফ ‍আলী ছিলেন অবিবাহিত।

বানারীপাড়ার চাখার ইউনিয়নের সোনাহার গ্রামের আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা জানান, বিয়েতে ১ লাখ ১ টাকা দেনমোহর ধার্য করা হয়। বর আশরাফ আলী নগদ ৫০ হাজার টাকা দেনমোহর পরিশোধ করেন। বিয়েতে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা ও পার্শ্ববর্তী গ্রামের প্রায় এক হাজার মানুষের খাওয়ার ব্যবস্থা করা হয়।

পাত্র ও পাত্রী উভয়ে আশ্রয়ণ প্রকল্পেরই বাসিন্দা। আশরাফ আলী এর আগে কোন বিয়ে করেননি। আর বানু বেগমের এক কন্যাসন্তান রয়েছে। কন্যার বিয়ে হওয়ার পর থেকে তিনি নিঃসঙ্গ জীবন কাটাচ্ছেন। এই অবস্থাতে গত কয়েক মাস ধরে আশরাফ আলী ও বানু বেগমের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অতঃপর তারা বিয়ের জন্য প্রস্তুতি নেওয়া হয়েছে।

চাখার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মজিবুল হক টুকু বলেন, সোনাহার গ্রামের আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আশরাফ ‍আলী বৃদ্ধ বয়সে বেশ একাকীত্বের জীবন কাটাতেন। পরে তিনি এই নিঃসঙ্গতা কাটাতে বিয়ে করার সিদ্ধান্ত নেন।

তিনি বলেন, ওই আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা বানু বেগমের স্বামী মারা যাওয়ার পর মেয়ে ও মেয়ে জামাইয়ের সঙ্গে থাকলেও নিঃসঙ্গ জীবন কাটাতেন। এ অবস্থায় তিনিও বিয়ে করার সিদ্ধান্ত নেন। ‍এর মধ্যে ‍তাদের দুই জনের প্রেমের সম্পর্ক গড়ে ‍উঠলে অবশেষে পরিবারের সম্মতিতে শনিবার রাতে খুব ঘটা করেই বিয়ে সম্পন্ন হয়। ‍এমন ‍আয়োজন এলাকাবাসীকে কৌতূহলী করে তোলেন। ফলে অনেক লোক এসে ভিড় জমান বিয়ে বাড়িতে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।