ঢাকাশুক্রবার , ২৮ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

৬ মাস আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলবেন না তামিম

খেলাধুলা ডেস্ক:
জানুয়ারি ২৮, ২০২২ ৪:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছিলেন ২০২০ সালের মার্চে। এই ফরম্যাট থেকে কি তাহলে অবসর নিয়ে নিলেন তামিম ইকবাল- এমন প্রশ্ন ছিল সবারই। আজ সংবাদ সম্মেলনে বিষয়টি খোলাসা করলেন তামিম নিজেই। জানিয়েছেন, টি-টোয়েন্টি থেকে সাময়িক বিরতিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। চট্টগ্রামে বাংলাদেশ প্রিমিয়ার লীগের দল মিনিস্টার ঢাকার হয়ে অনুশীলন করতে নেমে টি-টোয়েন্টি ফরম্যাটে ফেরা নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করেছেন তামিম ইকবাল। তামিম বলেন, ‘গত কয়েকদিন ধরে বোর্ডের অনেকের সঙ্গে, বিসিবি সভাপতি এবং ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান জালাল ইউনুসের সঙ্গে মিটিং হয়েছে, কথাবার্তা হয়েছে। তারা চাইছেন আমি টি-টোয়েন্টি কন্টিনিউ করি। অন্তত বিশ্বকাপ পর্যন্ত।

তবে দুই পক্ষের কথা-বার্তা শেষে আমি সিদ্ধান্ত নিয়েছি, আগামী ৬মাস টি- টোয়েন্টি ক্রিকেট খেলবো না। টেস্ট এবং ওয়ানডেতে পুরোপুরি মনযোগ থাকবে আমার। ৬ মাস ইন্টারন্যাশনাল টি-টোয়েন্টি নিয়ে কিছুই ভাববো না। আশা করছি এ সময়ে ইয়াং ক্রিকেটাররা এত বেশি খেলবে যে, হয়তো আমার আর প্রয়োজন পড়বে না।’ ৭৮টি টি-টোয়েন্টি ম্যাচে ২৪.০৮ গড় ও ১১৬.৯৬ স্ট্রাইক রেটে ১৭৫৮ রান করেছেন তামিম ইকবাল। ২০১৪ বিশ্বকাপে ওমানের বিপক্ষে বাংলাদেশের প্রথম ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সেঞ্চুরি হাঁকান তিনি। দেশসেরা এই ওপেনার ৬ মাস টি-টোয়েন্টিতে ফেরার বিষয়ে সিদ্ধান্ত নেবেন। সেটিও পরিস্থিতি বুঝে। তামিম বলেন, ‘৬ মাস পর টিম ম্যানেজমেন্ট মনে করলে, বিশ্বকাপের জন্য দরকার হলে, আমি রেডি থাকি তাহলে তখন আলোচনা করবো। তবে আমার জায়গায় যারা খেলবে, তারা এত ভালো খেলবে যে আমার হয়তো প্রয়োজন পড়বে না।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।