ঢাকাসোমবার , ৩১ জানুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

৭১ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস

ঝিনাইদহ প্রতিনিধি
জানুয়ারি ৩১, ২০২২ ২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঝিনাইদহের মহেশপুরে রবিবার (৩০ জানুয়ারি) সকালে বিজিবি-৫৮ এর হেড কোয়াটারে গত এক বছরে অভিযান চালিয়ে জব্দকৃত ৭১ লাখ টাকার বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে।

বিজিবি-৫৮ এর অতিরিক্ত পরিচালক তসলিম মো. তারেকের সভাপতিত্বে মাদকদ্রব্য ধ্বংসাত্বক অনুষ্ঠানে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিচুজ্জামান, মহেশপুর নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কাজী আনিসুল ইসলাম, চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক শরিয়ত উল্লাহ, মহেশপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহমান।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জীবননগর সহকারী কমিশনার (ভূমি) হুমায়ুন কবির, ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আবুল কালাম আজাদ, চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, মহেশপুর থানার ওসি ইসমাইল হোসেনসহ প্রমুখ।

অনুষ্ঠানে জব্দকৃত ১৩ হাজার ২২৪ বোতল ভারতীয় ফেনসিডিল, ৩২৪ বোতল বিভিন্ন প্রকার নিষিদ্ধ সিরাপ, ১৬১.৫৭৯ কেজি গাঁজা এবং ৩ হাজার ৭৪৬ ইয়াবা ট্যাবলেট ধ্বংস করা হয়। যার আনুমানিক মূল্য ৭১ লাখ ৮ হাজার ৫২৬ টাকা।

অতিরিক্ত পরিচালক তসলিম মো. তারেক বলেন, এক বছরে তাদের জব্দকৃত ৭১ লাখ টাকার বিভিন্ন প্রকার মাদকদ্রব্য সরকারী কর্মকর্তাদের উপস্থিতিতে ধ্বংস করা হয়েছে। বিজিবি’র এ অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।