ঢাকাশুক্রবার , ৪ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি-কৃষক
  4. খেলার খবর
  5. চাকরী
  6. চিকিৎসা-করোনা
  7. জাতীয়
  8. দেশ-জুড়ে
  9. ধর্ম-কর্ম
  10. প্রযুক্তি খবর
  11. বিনোদন
  12. বিস্ময়কর
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

‘রাধে শ্যাম’ মুক্তি পাচ্ছে ১১ মার্চ

মানবতা ডেস্ক নিউজ
ফেব্রুয়ারি ৪, ২০২২ ৩:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

দক্ষিণ ভারতীয় তারকা অভিনেতা প্রভাস ও পূজা হেজ অভিনীত বহুল প্রতীক্ষিত ‘রাধে শ্যাম’ মুক্তি পাচ্ছে ১১ মার্চ। সম্প্রতি এ ঘোষণা দিয়েছেন নির্মাতারা। বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন সর্বভারতীয় সেনসেশন প্রভাস। ‘আরআরআর’ মুক্তির দুই সপ্তাহ আগে ১১ মার্চ মুক্তি পাচ্ছে সিনেমাটি। বক্স অফিসে এ দুই সিনেমা কত কোটি রুপি সংগ্রহ করে, সে দিকে চোখ অনুরাগীদের।

গত বছরের মাঝামাঝি এ সিনেমা মুক্তির কথা ছিল। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে নির্মাতারা মুক্তি দিতে পারেননি।

টাইমস অব ইন্ডিয়ার খবর, পিরিয়ড রোমান্টিক ড্রামা ‘রাধে শ্যাম’-এর বাজেট সাড়ে ৩০০ কোটি রুপি। এ সিনেমায় প্রভাসের চরিত্রের নাম বিক্রমাদিত্য এবং প্রভাসের প্রেমিকার ভূমিকায় অবতীর্ণ হবেন পূজা হেজ।

খবরে প্রকাশ, এ সিনেমার জন্য প্রভাস পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। প্রভাস-পূজা ছাড়াও এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কৃষ্ণম রাজু, শচীন খেদেকার, প্রিয়দর্শী, ভাগ্যশ্রী, মুরালি শর্মা, কুনাল রায় কাপুর, জগপতি বাবু, ঋদ্ধি কুমার ও সাশা ছেত্রী।

‘রাধে শ্যাম’ সিনেমার মাধ্যমে প্রথম বারের মতো পরিচালক রাধা কৃষ্ণ কুমার ও অভিনেতা প্রভাস একসঙ্গে কাজ করলেন। সিনেমাটি যৌথ প্রযোজনা করেছে ইউভি ক্রিয়েশনস ও টি-সিরিজ। আগামী ১১ মার্চ তেলেগু, তামিল, হিন্দি, কন্নড়, মালয়ালাম, চীনা ও জাপানি ভাষায় বিশ্বব্যাপী মুক্তি পাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।