হিলিতে বিনামূল্যে মাস্ক বিতারন করছে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান।

হিলিতে বিনামূল্যে মাস্ক বিতারন করছে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান।

নিজস্ব প্রতিবেদকঃ

গোলাম রব্বানী হিলিঃ
বর্তমানে সারাদেশে করোনা ভাইরাসের দ্বিতীয় পর্যায়ের ঢেউ চলছে। তাই করোনার ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এবং জনসেচতনতা বৃদ্ধিতে ও শতভাগ মাক্স পড়া নিশ্চিত করতে দিনাজপুরের হাকিমপুর হিলিতে বিনামূল্যে মাক্স বিতরণ করেছে উপজেলার আলিহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আবু সুফিয়ান ।

আজ (০৪ ডিসেম্বর) শুক্রবার ইউনিয়নের ইটাই বাওনা গ্রামে পবিত্র জুম্মার নামাজ শেষে সকল শ্রেণী পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন এবং ইউনিয়নের সাদুড়িয়া বাজারে সকল শ্রেনি পেশার মানুষ ও দোকানদার এর মাঝে প্রায় পাঁচশত (৫০০)পিচ মাস্ক বিনামূল্যে বিতারন করেন।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আলিহাট ইউনিয়ন বাসিকে করোনার ভয়াল থাবা থেকে রক্ষা করতে এবং জনসেচতনতা বৃদ্ধির পাশাপাশি শতভাগ মাক্স পড়া নিশ্চিতে বিনামূল্যে মাক্স বিতরণ করেন এবং তার এই মাস্ক বিতারন অব্যাহত থাকবে বলে জানান তিনি। এসময় তিনি আরো বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী । নেত্রী তাকে নৌক প্রতিকে মনোনয়ন দিলে বিপুল ভোটে তিনি বিজয় ছিনেয়ে আনবেন বলে আশাবাদী। তিনি মাদক মুক্ত এবং আধুনিক ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। এসময় তার সঙ্গে ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো সংবাদ

Youtube Channel Subscribe

মোট ভিজিটর

0064299
Visit Today : 576
Visit Yesterday : 663
This Month : 11082
Total Visit : 64299
Who's Online : 5
Your IP Address: 3.239.242.55

Video Gallery