দামুড়হুদা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি এম,নুরুন্নবী সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন বকুল

দামুড়হুদা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন সভাপতি এম,নুরুন্নবী সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন বকুল

নিজস্ব প্রতিবেদকঃ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধিঃ ০৪/১২/২০২০ রোজ শুক্রবার দামুড়হুদা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন কঠোর পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। একঝাঁক সাংবাদিকদের মূল্যবান ভোটধিকার প্রয়োগের মাধ্যমে সাংবাদিক সমাজ তাদের নতুন নেতৃত্ব নির্বাচিত করেছেন।
প্রেসক্লাবের এ নির্বাচন কে ঘিরে জেলা ও উপজেলার নবীন ও প্রবিণ সাংবাদিকদের পদচারনায় মূখরিত হয়ে উঠেছিলো দামুড়হুদা প্রেসক্লাব অঙ্গন।
চলেছে পছন্দের প্রার্থীদের বিজয়ী করতে সরব প্রচার প্রচারণা। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত দামুড়হুদা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে বিরতিহীন ভাবে একটানা ভোট গ্রহণ চলেছে। দামুড়হুদা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হওয়ার পর পরই শুরু হয় ভোট গননার পালা। প্রায় ১ ঘন্টা চুলচেরা গননার পর নির্বাচন পরিচালনাকারী কমিটি ভোটের ফলাফল ঘোষণা করেন।
সভাপতি পদে ২ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে শামসুজ্জোহা পলাশকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে এম নুরুন্নবী সভাপতি নির্বাচিত হয়েছেন।

সিনিয়র সহ-সভাপতি পদে ২ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে মিরাজুল ইসলাম মিরাজকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে জয়লাভ করেন মোঃ মোজাম্মেল শিশির।

সহ-সভাপতি পদে ২ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে এস, এম সুজনকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে জয়লাভ করেন মোঃ শরীফ উদ্দিন।

সাধারন সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে মোঃ হাবিবুর রহমান হবি ও মোঃ তানজির ফয়সাল এই দুই জন প্রার্থীর মোট প্রাপ্ত ভোটের দ্বিগুণ ভোট পেয়ে মোঃ বকতিয়ার হোসেন বকুল সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ হাবিবুর রহমান হাবি।

সহ-সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ শরীফ রতন।

সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ মেহেদী হাসান মিলন।

অর্থ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ সমশের আলী।

দপ্তর সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর মধ্যে মোঃ রোকুনুজ্জানান রোকনকে বিপুল ভোটে পরাজিত করে জয়লাভ করেন মোঃ আব্দুল লতিফ।

তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ সাজিদ হোসান সোহাগ।

ক্রীড়া সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ বিল্লাল হোসেন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সালেকিন মিয়া সাগর।

নির্বাহী সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ আহাদ আলী।

দামুড়হুদা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক উক্ত নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেছেন নির্বাচনী উপ-পরিষদের আহবায়ক ও চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নেতা এ্যাডঃ মোঃ আসাদুজ্জামান মিল্টন, যুগ্ন-আহবায়ক মোঃ আঃ সালাম ও মোঃ জাহিদুর রহমান মুকুল।

শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো সংবাদ

Youtube Channel Subscribe

মোট ভিজিটর

0064311
Visit Today : 588
Visit Yesterday : 663
This Month : 11094
Total Visit : 64311
Who's Online : 3
Your IP Address: 3.239.242.55

Video Gallery