ফোন বাজারজাতকরণের সব নিয়ম মেনে চলছে অপো – বিটিআরসি মহাপরিচালক, স্পেকট্রাম

ফোন বাজারজাতকরণের সব নিয়ম মেনে চলছে অপো – বিটিআরসি মহাপরিচালক, স্পেকট্রাম

নিজস্ব প্রতিবেদকঃ

[ঢাকা, ১৯ ডিসেম্বর, ২০২০] “বিটিআরসিতে আমরা সবসময় ৩টি বিষয়ের উপর জোর দেই – রেগুলেটরি অ্যাফেয়ার্স, পণ্যের গুণগত মান ও দাম; এবং অপো এই ৩টিতেই বেশ এগিয়ে আছে” বলে মন্তব্য করেছেন বিটিআরসি’র স্পেকট্রাম বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শহীদুল আলম। সম্প্রতি, গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো তাদের ‘ও ফ্যানস ফেস্টিভ্যালের’ অংশ হিসেবে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজিত ‘ও ফ্যানস নাইট’ এসব কথা বলেন মহাপরিচালক।

তিনি আরো বলেন, আমাদের বাজার গবেষণা থেকে প্রাপ্ত তথ্যানুসারে বাজারে অপো’র যেসকল স্মার্টফোন পাওয়া যায় সেগুলো অরিজিনাল, কেননা এগুলো সঠিকভাবে নিয়ম মেনে আমদানি বা অ্যাসেম্বল করা হয়। তাই কোনও দ্বিধা ছাড়া সবাই এ ফোনগুলো কিনতে পারেন।” শুধুমাত্র ফ্যানদের জন্যে নিবেদিত এ অনুষ্ঠানের মধ্যে দিয়ে জনপ্রিয় স্মার্টফোন কোম্পানিটি তাদের বিস্মিত করেছে। অনুষ্ঠানে আরো উপস্থিতি ছিলেন বাংলাদেশ এইডি’র ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং, কান্ট্রি পাবলিক রিলেশন হেড জোশিতা সানজানা রিজভান, এলিটা করিম, জন কবিরসহ জনপ্রিয় ইউটিউবাররা উপস্থিত ছিলেন। ফেস্টিভ্যালে ফ্যানদের জন্য সঙ্গীত পরিবেশন করেন শিল্পীরা।

অনুষ্ঠানে অপো বাংলাদেশ এইডি’র ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, “সাম্প্রতিক সকল উদ্ভাবন ভক্তদের কাছে পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত। একটি ইউজার-লেড ব্র্যান্ড হিসেবে আমরা সবসময় আমাদের ফ্যানদের চাহিদার দিকে নজর রাখি এবং আমরা তাদের জীবনযাত্রাকে আরো সমুন্নত করতে সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে কাজ চালিয়ে যাব।”

অপো বাংলাদেশ এইডি’র পিআর ও কমিউনিকেশনের ম্যানেজার জোশিতা সানজানা রিজভান বলেন, “অপো’তে আমরা ‘টেকনোলজি ফর ম্যানকাইন্ড, কাইন্ডনেস ফর দ্য ওয়ার্ল্ডে’ বিশ্বাস করি এবং আমরা সবসময় এ লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। আমরা আমাদের ভক্তদের চাহিদাকে প্রাধান্য দেই এবং তাদের জীবনযাত্রাকে আরো সহজ করার জন্য সর্বোত্তম প্রযুক্তিগত উদ্ভাবন নিয়ে আসতে সচেষ্ট।”

এই আনন্দঘন অনুষ্ঠানে অংশগ্রহণকারী ফ্যানরাও তাদের আনন্দ প্রকাশ করেন। বর্তমান পরিস্থিতিতে সরকারের প্রতিটি নিয়মনীতি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজিত এ অনুষ্ঠানে তারা অপো’র স্মার্টফোনের সাথে তাদের অসাধারণ অভিজ্ঞতা শেয়ার করেন এবং জানান কিভাবে তারা এই ব্র্যান্ডের ফ্যান হয়ে উঠেছেন। এ স্মার্টফোনগুলোর অনন্য পারফরম্যান্স, ক্রিস্টাল ক্লিয়ার ক্যামেরা এবং চোখ ধাঁধানো ডিজাইন কিভাবে তাদের লাইফস্টাইলের অংশে পরিণত হয়ে উঠেছে, তারা সে বর্ণনাও দেন।

২০১৪ সালে অপো বাংলাদেশে যাত্রা শুরু করে। ছয় বছরের যাত্রাকে চিহ্নিত করতে অপো এই আড়ম্বরপূর্ণ ফেস্টিভ্যালের উদ্যোগ নেয়। ওই অনুষ্ঠানে এলিটা করিম, জন কবির ছাড়াও ব্ল্যাক জ্যাং, জোহান এবং ডিজে রাহাত তাদের মনোমুগ্ধকর সঙ্গীত পরিবেশনায় ভক্তদের বিমোহিত করেন। এছাড়াও বিভিন্ন ড্যান্স ক্রু তাদের নাচের পারফরম্যান্সের মধ্যে দিয়ে সবাইকে মাতিয়ে রাখেন। তাছাড়া ফ্যানরা নানান ইন্টারঅ্যাক্টিভ গেমেও অংশগ্রহণ করেন।

শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো সংবাদ

Youtube Channel Subscribe

মোট ভিজিটর

0064311
Visit Today : 588
Visit Yesterday : 663
This Month : 11094
Total Visit : 64311
Who's Online : 3
Your IP Address: 3.239.242.55

Video Gallery