প্রেমিকার সঙ্গে প্রকাশ্যে শ্রাবন্তীর ছেলে

প্রেমিকার সঙ্গে প্রকাশ্যে শ্রাবন্তীর ছেলে

নিজস্ব প্রতিবেদকঃ
ছবি: সংগৃহীত

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়কে সবার চেনা। সামাজিক মাধ্যমে প্রায় ছেলের সঙ্গে ছবি দেন তিনি। তাই মায়ের মত ছেলেও পরিচিত মুখ। সম্প্রতি সামাজিক মাধ্যমে নতুন ছবি প্রকাশ পেয়েছে অভিমন্যুর।

তবে এবার মায়ের সঙ্গে নয়। প্রেমিকার সঙ্গে ছবি প্রকাশ পেলো অভিমন্যুর। প্রেমিকার নাম দামিনী ঘোষ। ইনস্টাগ্রামে ছবি প্রকাশের মাধ্যমে তাদের সম্পর্কে তিন বছর পূর্তির খবর জানান।

ছবি প্রকাশের পর এই জুটিকে শুভেচ্ছা জানানো হচ্ছে সামাজিক মাধ্যমে। অনেকেই মন্তব্য করেন অভিমন্যুর প্রেমিকাকে শ্রাবন্তীর মত লাগছে। শুধু প্রশংসা নয়। ট্রোলের শিকারও হয়েছেন অভিমন্যু ও দামিনী।

দামিনী পেশায় একজন মডেল। তার কাজ সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি। দামিনীও তার ইনস্টাগ্রামে পোস্ট করেন তাদের ছবি। সেখানে লেখেন, ‌‌‘একই মানুষের সঙ্গে নতুন একটা বছর শুরু করলাম’। এই পোস্টে অভিমন্যুর কমেন্ট, ‘লাভ ইউ ইনফাইনাইট বেবি’।

শ্রাবন্তীর সঙ্গে ছেলের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ। অন্তত সামাজিক মাধ্যমে এমনই প্রকাশ পায়। ছেলের সম্পর্কের খবর তাই এই অভিনেত্রীর অজানা নয়। কিন্তু ছেলের এই বিষয় নিয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি তার।

অভিমন্যুর ঝোঁক মিউজিকের প্রতি। পড়াশোনার জন্য বিদেশে থাকেন তিনি। ২০০৩ সালে নির্মাতা রাজিব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। স্বামীর সঙ্গে বিচ্ছে হলেও একমাত্র সন্তান অভিমন্যু চট্টোপাধ্যায় ঝিনুককে নিজের সঙ্গেই রেখে দেন শ্রাবন্তী।

শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো সংবাদ

Youtube Channel Subscribe

মোট ভিজিটর

0065688
Visit Today : 332
Visit Yesterday : 491
This Month : 12471
Total Visit : 65688
Who's Online : 3
Your IP Address: 3.239.40.250

Video Gallery