এভার-চেঞ্জিং কালারে বিস্ময়কর অভিজ্ঞতা নিয়ে আসছে রেনো৫

এভার-চেঞ্জিং কালারে বিস্ময়কর অভিজ্ঞতা নিয়ে আসছে রেনো৫

নিজস্ব প্রতিবেদকঃ

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো তাদের জনপ্রিয় রেনো সিরিজের ফোনগুলোতে বিস্ময়কর ক্যামেরা সেটাপের কারণে স্মার্টফোন ফটোগ্রাফি উৎসাহীদের ব্যাপক প্রশংসা অর্জন করেছে। এ ধারা অব্যাহত রাখতে সম্প্রতি অপো রেনো সিরিজের নতুন স্মার্টফোন – রেনো৫ বাংলাদেশের স্মার্টফোন বাজারে নিয়ে আসছে, যা শুধুমাত্র স্মার্টফোন ফটোগ্রাফিই  নয়, বরং নজরকাড়া ডিজাইনে সকল পারফরম্যান্সে ফ্যানদের মন জয় করবে।

স্মার্টফোন বর্তমানের তরুণদের জীবনযাত্রার একটি বিশাল অংশে পরিণত হয়ে উঠেছে। একটি ইউজার-লেড প্রযুক্তি কোম্পানি হিসেবে অপো চোখ ধাঁধানো ডিজাইনে শক্তিশালী স্মার্টফোন নিয়ে আসছে। সর্বশেষ রেনো৫-এর নান্দনিক ডিজাইনও তরুণদের ফ্যাশন স্টেটমেন্টে পরিণত হবে। এর ফ্যান্টাসি সিলভার ফিনিশ মিল্কিওয়ের তারার মত উজ্জ্বল, যাকে আলোর বিপরীতে দেখলে মনে হবে সম্পূর্ণ ছায়াপথটাই হাতের মুঠোয়। ফ্যান্টাসি সিলভার ভ্যারিয়েন্ট হাজার হাজার বিভিন্ন রঙের বিচ্ছুরণ করতে পারে যা বিভিন্ন কোণ থেকে দেখা হয়। প্রতিটি রঙই সবার চোখ জুড়াবে। 

রেনো৫-এ ‘এভার-চেঞ্জিং কালারে’র ইফেক্ট আনার জন্যে স্মার্টফোন শিল্পে প্রথমবারের মতো অপো ডায়মন্ড স্পেকট্রাম প্রক্রিয়া বাস্তবায়ন করেছে, যা তিনটি ভিন্নভিন্ন স্তরে গঠিত। পিকাসাস ফিল্ম – একাধিক ন্যানো-স্তর অপটিক্যাল রিফ্লেকটিভ ফিল্মের সমন্বয়ে একটি প্রতিফলক; একাধিক কোণ থেকে আলো প্রতিরোধ করতে ফ্রেসনেল লেন্স টেক্সচার; এবং রিফ্লেকটিভ ইন্ডিয়াম কোটিং, যা ফোনে একটি প্রিমিয়াম ফিল প্রদান করে এবং অনন্য ম্যাট ফিনিশের ফলে চমৎকারভাবে ফিঙ্গারপ্রিন্ট রেসিস্ট্যান্ট। 

ব্যবহারকারীদের সুবিধার জন্যে অপো রেনো৫-এর পুরুত্ব মাত্র ৭.৭ মিলিমিটার এবং ওজনে মাত্র ১৭১ গ্রাম। এতো কম্প্যাক্ট এবং লাইটওয়েট অর্জনে অপো ক্রমাগতভাবে নেতৃস্থানীয় প্রযুক্তি অপ্টিমাইজেশন ব্যবহার করেছে।

খুব শীঘ্রই রেনো৫ স্মার্টফোন বাজারে উন্মোচন করা হবে। অসাধারণ ক্যামেরা ও পারফরম্যান্সে পূর্ববর্তী রেনো সিরিজের ফোনগুলো স্মার্টফোন উৎসাহীদের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠে। আসন্ন ফোনটিও চমৎকার ডিজাইনে ও উন্নত কর্মদক্ষতায় তরুণ প্রজন্মকে বিস্মিত করবে। 

শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো সংবাদ

Youtube Channel Subscribe

মোট ভিজিটর

0068709
Visit Today : 193
Visit Yesterday : 517
This Month : 15492
Total Visit : 68709
Who's Online : 6
Your IP Address: 3.239.51.78

Video Gallery