‘পিকচার লাইফ টুগেদার’-কে অনুপ্রাণিত করতে অপো রেনো৫-এর ডাবল এক্সপোজার ক্যামেরায় যা থাকছে

‘পিকচার লাইফ টুগেদার’-কে অনুপ্রাণিত করতে অপো রেনো৫-এর ডাবল এক্সপোজার ক্যামেরায় যা থাকছে

নিজস্ব প্রতিবেদকঃ

গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো খুব শীঘ্রই বাজারে নিয়ে আসছে রেনো সিরিজের বহুল প্রত্যাশিত স্মার্টফোন – রেনো৫। অপো রেনো৫ ইতিমধ্যে স্মার্টফোন বিশ্লেষকদের নজর কাড়তে সক্ষম হয়েছে এবং এ নিয়ে স্মার্টফোন বাজারে চলছে নানা রকম আলোচনা। রেনো৫-এর ইমেজিং সেক্টরে উন্নতিসাধনের পাশাপাশি এতে আনা হচ্ছে ডাবল এক্সপোজার, ডুয়াল-ভিউ ভিডিও মোডসহ আরও বেশ কিছু ফিচার। ইনটেলিজেন্ট লাইট ডিটেকশনের মাধ্যমে এই ফোনটি স্মার্টফোন ফটোগ্রাফিতে এক চমৎকার অভিজ্ঞতা প্রদান করবে। এর মাধ্যমে তরুণপ্রজন্মের সৃজনশীলতার বহিঃপ্রকাশ আরো সহজ হবে। 

ক্যামেরায় অসাধারণ ও ভিন্নধর্মী অভিজ্ঞতা প্রদানে সক্ষম অপো রেনো৫-এ রয়েছে উদ্ভাবনী সব ফিচার, যা স্মার্টফোন ক্যামেরাকে আরও ব্যবহার উপযোগী করে তুলবে এবং এর দুর্দান্ত ক্যামেরা দিবে আরও উন্নত ভিডিও ইফেক্ট। ফোনটির দুটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল এর ডাবল এক্সপোজার ও ডুয়াল-ভিউ ভিডিও মোড। ডাবল এক্সপোজারের মাধ্যমে দুইটি ভিন্ন নান্দনিক কৌশলে ভিডিও ধারণ করা যাবে এবং ব্যাকগ্রাউন্ড ভিডিওর সাথে মিশে যাবে, যা আরও বেশি সৃজনশীল ভিডিও উপহার দিবে। ভিডিও ধারণ আরও স্বাচ্ছন্দ্যদায়ক করতে নতুন ডুয়াল-ভিউ ভিডিও মোড একইসাথে সামনের ও পেছনের ক্যামেরা দিয়ে ভিডিও ধারণে সক্ষম করবে। 

অপো রেনো৫-এর পেছনে আছে ৬৪ মেগা পিক্সেলের রিয়ার কোয়াডক্যাম ম্যাট্রিক্স এবং সামনে রয়েছে ৪৪ মেগা পিক্সেলের ক্রিস্টাল ক্লিয়ার ফ্রন্ট ক্যামেরা। এর ফুল ডাইমেনশন ফিউশন (এফডিএফ) পোর্ট্রেট ভিডিও সিস্টেম এবং এআই হাইলাইট ভিডিও, পোর্ট্রেট ভিডিও ধারণের অভিজ্ঞতায় দিবে নতুন মোড়। এর ফলে লেন্স যেকোন অবস্থায় স্বয়ংক্রিয়ভাবে অ্যামবিয়েন্ট লাইট সনাক্ত করে রাতের আঁধারেও চমৎকার সব ছবি তুলতে সাহায্য করবে। 

এছাড়াও, রেনো৫-এ থাকছে অপোর দুর্দান্ত এবং ব্যবহারবান্ধব ভিডিও এডিটিং অ্যাপ ‘সোলুপ’, যার অসংখ্য টুল ব্যবহার করে ভিডিও এডিটে পূর্ণ স্বাধীনতা পাওয়া যাবে। 

জানুয়ারির দ্বিতীয় সপ্তাহের প্রথম দিকেই, ২০২০-তে অপো এই আকর্ষণীয় প্রযুক্তিগত চমক বাংলাদেশের বাজারে আনার পরিকল্পনা করছে।

শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো সংবাদ

Youtube Channel Subscribe

মোট ভিজিটর

0068742
Visit Today : 226
Visit Yesterday : 517
This Month : 15525
Total Visit : 68742
Who's Online : 6
Your IP Address: 3.239.51.78

Video Gallery