স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক

স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক

নিজস্ব প্রতিবেদকঃ

আগামী ১৪ জানুয়ারি গ্যালাক্সি সিরিজের নতুন ফোনের উন্মোচন অনুষ্ঠান করার ঘোষণা দিয়েছে স্যামসাং। গত কয়েক সপ্তাহ ধরে ইন্টারনেটে গুজব রটেছে যে স্যামসাং এর এস-সিরিজের নতুন লাইনআপ নিয়ে আসছে। সাধারণত স্যামসাং তাদের ‘এস’-সিরিজের ফোনগুলো ফেব্রুয়ারি থেকে এপ্রিলের মধ্যে উন্মোচন করলেও ধারণা করা হচ্ছে এবার এক মাস আগেই উন্মোচন করতে পারে ব্র্যান্ডটি।

ইন্টারনেটে কয়েকটি ছোট টিজার মুক্তি পেয়েছে, যেখানে দেখা গেছে ধোঁয়াশাচ্ছন্ন কালো আয়তাকার আকৃতির কিছু একটা স্বচ্ছ একটি কিউবের ভেতরে ভাসছে। অন্যদিকে আরেকটি টিজারে দেখা গেছে একজন ব্যক্তি একটি স্বচ্ছ বাক্সে সার্ফিং করছেন, তারপর আরো বিস্তারিতভাবে দেখানোর জন্যে একটি নির্দিষ্ট জায়গায় জুম করা হয়। এ অনুষ্ঠানের ট্যাগলাইন -‘ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক’, এবং আপাতদৃষ্টিতে, এই ডিভাইসগুলো দৈনন্দিন জীবনে এক অসাধারণ অভিজ্ঞতার সঞ্চার করবে।

গত বছর প্রতিষ্ঠানটি স্যামসাং গ্যালাক্সি এস২০, এস২০+, এস২০ আল্ট্রা এবং এস২০এফই ৫জি (ফ্যান এডিশন) বাজারে আনে। বছরের শেষ দিকে ‘ডিসপ্লেমেট’ থেকে গ্যালাক্সি এস২০ আল্ট্রা ‘বেস্ট স্মার্টফোন ডিসপ্লে’র খেতাব অর্জন করে। উদ্ভাবন এবং অনন্য ফিচারে স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজের ফোনগুলো বিশ্বব্যাপী সকলের মুগ্ধতা লাভ করে।

এ কারণে, আনপ্যাকড ইভেন্টে স্যামসাং সবার জন্যে কী নিয়ে আসছে তা জানতে উদগ্রীব হয়ে আছে প্রযুক্তিপ্রেমীরা। ১৪ জানুয়ারি, ২০২১ তারিখে বাংলাদেশ সময় রাত ৯টায় অনুষ্ঠানটি সরাসরি দেখার জন্য স্যামসাং ডট কমে চোখ রাখতে হবে। এছাড়াও, স্যামসাং -এর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে অনুষ্ঠানটি দেখা যাবে। চাইলে স্যামসাং গ্লোবাল ফেসবুক পেজে এআর-এ অনুষ্ঠানটি দেখার জন্যে কাউন্টডাউনের ট্র্যাক রাখারও সুবিধা আছে।

শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো সংবাদ

Youtube Channel Subscribe

মোট ভিজিটর

0064311
Visit Today : 588
Visit Yesterday : 663
This Month : 11094
Total Visit : 64311
Who's Online : 2
Your IP Address: 3.239.242.55

Video Gallery