গহনা প্রেমীদের জন্য ‘গোল্ড ও ডায়মন্ড’ ক্যাটাগরি চালু করলো দারাজ

নিজস্ব প্রতিবেদকঃ

ছবি: মানবতা টিভি

সম্প্রতি, দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/#) ক্রেতাদের অনলাইন কেনাকাটাকে আরো সহজ করতে প্রথমবারের মতো তাদের প্ল্যাটফর্মে ’গোল্ড এবং ডায়মন্ড’ ক্যাটাগরি চালু করেছে। এই ক্যাটাগরির আওতায় যারা কেনাকাটা করতে পছন্দ করেন, তারা এই প্ল্যাটফর্মটি থেকে বিভিন্ন অফারে সাশ্রয়ী মূল্যে পণ্য ক্রয় করতে পারবেন। এ নিয়ে দারাজের ক্যাটাগরি ডিরেক্টর অফ ফ্যাশন অ্যান্ড জেনারেল মার্চেন্ডাইজিং – মিস সুমিয়া রহমান বলেন, ‘আমাদের প্ল্যাটফর্মে নতুন চালু হওয়া ক্যাটাগরির অধীনে ক্রেতারা অসংখ্য অফার ও ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন, যা ক্রেতাদের অনলাইনে কেনাকাটার ক্ষেত্রে সন্তোষজনক অভিজ্ঞতা প্রদান করবে। ক্রেতারা তাদের পছন্দের পণ্য কেনার জন্য বিভিন্ন শো-রুমে না ঘুরে আমাদের প্ল্যাটফর্ম থেকেই বিভিন্ন অফার ও ছাড় সুবিধায় পছন্দের জুয়েলারি কিনতে পারবেন।’ এই ক্যাটাগরির অধীনে ক্রেতারা সর্বনিম্ন ১০ হাজার টাকা কেনাকাটায় (০% ইন্টারেস্টে) ১২ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

এছাড়াও, ক্রেতাদের জন্য ভালোবাসা দিবসে দারাজে ছিল বিশেষ অফার। ক্রেতারা ১৩ ও ১৪ ফেব্রুয়ারিতে দারাজ থেকে জুয়েলারি ক্রয়ে ২৭ শতাংশ পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করেছেন। স্বনামধ্যন্য জুয়েলারি হাউজেরগুলোর মধ্যে রয়েছে ডায়মন্ড হাউজ, নিটল ডায়মন্ড ও স্বস্তিকা ডায়মন্ড হাউজ। এক্ষেত্রে, পণ্য ক্রয়ে শুধুমাত্র ঢাকার বাসিন্দারা ডেলিভারি সুবিধা উপভোগ করতে পারবেন।

ক্রেতাদের সুবিধার কথা বিবেচনা করে দারাজ (https://www.daraz.com.bd/#) তাদের পেমেন্ট পার্টনারদের মাধ্যমে দিচ্ছে প্রিপেমেন্ট অফার। দারাজের পেমেন্ট পার্টনারের মধ্যে রয়েছে বিকাশ, সিটি ব্যাংক, এইচএসবিসি, মাস্টারকার্ড, মেঘনা ব্যাংক, প্রাইম ব্যাংক, শাহজালাল ব্যাংক ও ইউসিবি।

শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো সংবাদ

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে ৪ জন প্রার্থী ৫০ ভোটও পাননি। এ ছাড়া ১০০ এর নিচে ভোট পেয়েছেন তিন জন প্রার্থী। রোববার সন্ধ্যায় প্রাথমিক বেসরকারি ফলাফলে এ তথ্য জানা গেছে। ৫০ ভোটও পাননি ৪ জন প্রার্থী। তারা হলেন- ২নং ওয়ার্ডে মোঃ দেলোয়ার হোসেন (ডালিম) ১৫, ৩নং ওয়ার্ডে মোঃ মনিরুজ্জামান স্বপন (উটপাখি) ২৮, ৪নং ওয়ার্ডে শাহীনুর হোসেন (টেবিল ল্যাম্প) ২৮ ও ৬নং ওয়ার্ডে সাহেদ আলী পেয়েছেন ৪৬ ভোট। ১০০ ভোটও পাননি ৩ জন প্রার্থী। তারা হলেন- ৩নং ওয়ার্ডে মোঃ ফয়েজ উদ্দিন (টেবিল ল্যাম্প) ৬৫, ৪নং ওয়ার্ডে মোঃ মাছুদ আলী মালিতা (উটপাখি) ৭৯, ৮নং ওয়ার্ডে মোঃ আসাদুল ইসলাম (গাজর) ৫৪ ভোট পেয়েছেন।

কালীগঞ্জ পৌরসভা নির্বাচন, কাউন্সিলর পদে ৫০ ভোটও পাননি যারা

Youtube Channel Subscribe

মোট ভিজিটর

0091496
Visit Today : 736
Visit Yesterday : 0
This Month : 736
Total Visit : 91496
Who's Online : 5
Your IP Address: 3.232.129.123

Video Gallery