দারাজের নতুন ক্যাম্পেইন অ্যাম্বাসেডর সাকিব আল হাসান

নিজস্ব প্রতিবেদকঃ

ছবি: মানবতা টিভি

বিশ্বের এক নম্বর অলরাউন্ডার সাকিব আল হাসান আজ দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশের (https://www.daraz.com.bd/) সাথে একটি এক বছর মেয়াদী চুক্তি স্বাক্ষর করেছেন। এই চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে সাকিব দারাজ বাংলাদেশের নতুন ক্যাম্পেইন অ্যাম্বাসেডর হিসেবে যাত্রা শুরু করলেন। আজ দারাজ বাংলাদেশের বনানী সদর দফতরে উভয় পক্ষের সংশ্লিষ্ট কর্মকর্তাদের উপস্থিতিতে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এখন থেকে দারাজের বিভিন্ন ক্যাম্পেইন, যেমন: বাংলা নববর্ষ, অ্যানিভার্সারি এবং সিঙ্গেল ডে ক্যাম্পেইন ১১.১১- এ দারাজের সাথে এক হয়ে কাজ করবেন সাকিব।

এই উপলক্ষে দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন ‘সাকিবের সবচেয়ে বড় গুণ হচ্ছে নির্ভরযোগ্যতা এবং ধারাবাহিকতা, যা দারাজের সাথে সামঞ্জস্যপূর্ণ। দু’টি ভিন্ন খাতে শীর্ষে থাকা দু’জন যৌথভাবে কাজ করার ফল কতটা দৃশ্যমান হবে তা যে কেউ সহজেই অনুমান করতে পারে। এই চুক্তির ফলে সামনে আরো বড় কিছু নিয়ে আসতে প্রস্তুত দারাজ, এক্ষেত্রে কেনাকাটাপ্রেমীরা অবশ্যই দারাজের ওপর ভরসা রাখতে পারে।’

এই পার্টনারশিপ অনলাইন ক্রেতাদের জন্য বেশ বড় এবং আকর্ষণীয় কিছু নিয়ে আসবে বলে আশা করা যাচ্ছে। যেকোন পরিস্থিতি সফলতার সাথে মোকাবিলা করতে সাকিব যেমন দৃঢ় প্রতিজ্ঞ, তেমনি দারাজও (https://www.daraz.com.bd/) যেকোনো পরিস্থিতিতে, একই উৎসাহ ও উদ্দীপনায় গ্রাহকদের কাছে সেরা দামে সেরা পণ্য ও অফার প্রদান করবে।

সাকিব আল হাসান বলেন, “আমাকে এই সুযোগ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। সাধারণত আমার ব্র্যান্ডদের সাথে পার্টনারশিপ বেশ লম্বা সময়ের জন্যই হয় তাই আশা করছি দারাজের সাথেও একটি বড় সময় কাটাতে পারব, ঠিক যেমন ক্রিকেটে ১০০ রানের বড় পার্টনারশিপ হয় তেমনি আমরা এই পার্টনারশিপের মাধ্যমে একইসাথে এগিয়ে যেতে পারব।

সময় উপযোগী অফার এবং আকর্ষণীয় ডিলসের জন্য দারাজ (https://www.daraz.com.bd/) গ্রাহকদের কাছে সবসময়ই একটি নির্ভরযোগ্য নাম। সাকিবের সাথে প্রতিষ্ঠানটির এই অংশীদারিত্বের ফলে গ্রাহকদের অনলাইন কেনাকাটায় উন্নত মানের অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতিতে এক নতুন মাত্রা যুক্ত করেছে।

শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো সংবাদ

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে ৪ জন প্রার্থী ৫০ ভোটও পাননি। এ ছাড়া ১০০ এর নিচে ভোট পেয়েছেন তিন জন প্রার্থী। রোববার সন্ধ্যায় প্রাথমিক বেসরকারি ফলাফলে এ তথ্য জানা গেছে। ৫০ ভোটও পাননি ৪ জন প্রার্থী। তারা হলেন- ২নং ওয়ার্ডে মোঃ দেলোয়ার হোসেন (ডালিম) ১৫, ৩নং ওয়ার্ডে মোঃ মনিরুজ্জামান স্বপন (উটপাখি) ২৮, ৪নং ওয়ার্ডে শাহীনুর হোসেন (টেবিল ল্যাম্প) ২৮ ও ৬নং ওয়ার্ডে সাহেদ আলী পেয়েছেন ৪৬ ভোট। ১০০ ভোটও পাননি ৩ জন প্রার্থী। তারা হলেন- ৩নং ওয়ার্ডে মোঃ ফয়েজ উদ্দিন (টেবিল ল্যাম্প) ৬৫, ৪নং ওয়ার্ডে মোঃ মাছুদ আলী মালিতা (উটপাখি) ৭৯, ৮নং ওয়ার্ডে মোঃ আসাদুল ইসলাম (গাজর) ৫৪ ভোট পেয়েছেন।

কালীগঞ্জ পৌরসভা নির্বাচন, কাউন্সিলর পদে ৫০ ভোটও পাননি যারা

Youtube Channel Subscribe

মোট ভিজিটর

0091498
Visit Today : 738
Visit Yesterday : 0
This Month : 738
Total Visit : 91498
Who's Online : 5
Your IP Address: 3.232.129.123

Video Gallery