ঝিনাইদহের ডাকবাংলায় চাল চুরির অপবাদ তিন কিশোর শ্রমিককে রড দিয়ে বেধড়ক পিটিয়ে জখমের পর হাসপাতালে ভর্তি, রফাদফা করতে প্রভাবশালী মহলের চাপ প্রয়োগ!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি

ছবি: মানবতা টিভি

ঝিনাইদহের ডাকবাংলায় চাল চুরির অপবাদ দিয়ে তিন কিশোর শ্রমিককে রড দিয়ে বেধড়ক পিটিয়ে জখমের পর হাসপাতালে ভর্তি হওয়া ভিকটিম পরিবারকে রফাদফা করতে প্রভাবশালী মহল চাপ প্রয়োগ করছে মর্মে অভিযোগ করা হচ্ছে। ২১শে ফেব্রুয়ারি রবিবার ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা ত্রিমহনী বাজারে চাল চুরির অপবাদ দিয়ে তিন কিশোর শ্রমিককে রড দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। পরে তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি রাসেলের পিতা মাহতাব উদ্দিন ও তার চাচা আঃ খালেক সাংবাদিকদের জানায়, সদর উপজেলার ডাকবাংলা ত্রিমোহনী বাজারে উত্তর নারায়নপুর গ্রামের মৃত সালাম মিয়ার ছেলে শিপন মিয়ার (৩৫) “শিপন এন্টারপ্রাইজ” নামে খুদ ও ভূষির দোকান রয়েছে। শিপনের সেই দোকানে গত ৪দিন আগে কথিত চাল চুরির ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাত ৮টার দিকে শিপন সহ অজ্ঞাত ৭/৮ জন মিলে বাদপুকুরিয়া গ্রামে অবস্থিত কামালের চাতাল ঘরে কাজ করা শ্রমিক সিরাজের ছেলে উজ্জ্বল (১৭), নাহার উদ্দীনের ছেলে জাহাঙ্গীর (১৪) সহ উক্ত মিলেরই শ্রমিক মাহতাবের ছেলে ট্রাকের হেলফার রাসেল (১৫) কে জোর পূর্বক উত্তর নারায়নপুর হাইস্কুলের ভিতরে তুলে নিয়ে যায়।

এসময় চাল চুরির অপবাদ দিয়ে তিন কিশোর শ্রমিককে বেপরোয়া ভাবে রড দিয়ে বেধড়ক পিটিয়ে জখম ও নির্যাতন করে। সেসময় তাদের শরীরে আঘাতের উপর আঘাত করে তাদের সারা শরীরে ফোলা ও জখম করে। মদ্যযুগীয় কায়দায় পিটানোর পর সেখান থেকে শিপন তার দোকানে নিয়ে তাদের পুনরায় মারপিট করতে থাকে। এসময় তাদের আর্তচিৎকার শুনে স্থানীয়রা ডাকবাংলা ক্যাম্পে খবর দিলে পুলিশ তাদের উদ্ধার করে বাড়িতে খবর দেই। পরে তাদের পরিবার তাদের সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা সকলেই সদর হাসপাতাল চিকিৎসা নিয়ে সোমবার বিকালে ছাড়পত্র নিয়ে বাড়িতে ফিরে আসে। এবিষয়ে এলাকার সাধারণ মানুষের মধ্যে তোলপাড় সৃষ্টি হচ্ছে। এদিকে তিন কিশোর শ্রমিকের অবিভাবক ও স্থানীয়রা চাল চুরির অপবাদ দিয়ে তিন কিশোর শ্রমিককে রড দিয়ে পিটিয়ে জখমের ঘটনায় মুল অপরাধি শিপনসহ অন্যান্য আসামিদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেছেন। এঘটনায় একটা অভিযোগ পেয়েছি ও ডাকবাংলা ক্যাম্প তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নিবেন মর্মে সাংবাদিকদের জানিয়েছেন ঝিনাইদহ সদর থানার ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান। এব্যাপারে ডাকবাংলা চাল কল মালিক সমিতীর সাধারণ সম্পাদক আক্তার ভান্ডারি জানান, আগামি শুক্রবার সকালে ডাকবাংলা ত্রিমহনী বাজারে সালিশের মাধ্যমে বিচার করা হবে।

শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো সংবাদ

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে ৪ জন প্রার্থী ৫০ ভোটও পাননি। এ ছাড়া ১০০ এর নিচে ভোট পেয়েছেন তিন জন প্রার্থী। রোববার সন্ধ্যায় প্রাথমিক বেসরকারি ফলাফলে এ তথ্য জানা গেছে। ৫০ ভোটও পাননি ৪ জন প্রার্থী। তারা হলেন- ২নং ওয়ার্ডে মোঃ দেলোয়ার হোসেন (ডালিম) ১৫, ৩নং ওয়ার্ডে মোঃ মনিরুজ্জামান স্বপন (উটপাখি) ২৮, ৪নং ওয়ার্ডে শাহীনুর হোসেন (টেবিল ল্যাম্প) ২৮ ও ৬নং ওয়ার্ডে সাহেদ আলী পেয়েছেন ৪৬ ভোট। ১০০ ভোটও পাননি ৩ জন প্রার্থী। তারা হলেন- ৩নং ওয়ার্ডে মোঃ ফয়েজ উদ্দিন (টেবিল ল্যাম্প) ৬৫, ৪নং ওয়ার্ডে মোঃ মাছুদ আলী মালিতা (উটপাখি) ৭৯, ৮নং ওয়ার্ডে মোঃ আসাদুল ইসলাম (গাজর) ৫৪ ভোট পেয়েছেন।

কালীগঞ্জ পৌরসভা নির্বাচন, কাউন্সিলর পদে ৫০ ভোটও পাননি যারা

Youtube Channel Subscribe

মোট ভিজিটর

0091490
Visit Today : 730
Visit Yesterday : 0
This Month : 730
Total Visit : 91490
Who's Online : 5
Your IP Address: 3.232.129.123

Video Gallery