জীবননগরে আপন খালু শ্বশুর এর হাত ধরে প্রবাসীর স্ত্রীর নিরুদ্দেশ যাত্রা

নিজস্ব প্রতিবেদকঃ

ছবি: মানবতা টিভি

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরের ৫নং ওয়ার্ডের লক্ষীপুর মহল্লার সৌদি প্রবাসীর স্ত্রী ২ সন্তানের জননী খালু শশুরের হাত ধরে নিরুদ্দেশ যাত্রা করেছে। যাওয়ার সময় নগদ টাকা ও স্বর্নালংকার সহ ৫ লক্ষাধীক টাকার মালামাল নিয়ে গেছে বলে জানা গেছে। এ ব্যাপারে পালিয়ে যাওয়া গৃহবধুর শ্বশুর মো.জালাল উদ্দীন রবিবার দুপুরে জীবননগর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।


অভিযোগ সুত্রে জানা যায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার গবরগাড়া পশ্চিম মাঠপাড়ার মোঃ আজমত আলীর মেয়ে আমিরুন্নেছার সাথে ১১ বছর আগে জীবননগর পৌর শহরের ৫নং ওয়ার্ডের লক্ষিপুর মহল্লার মো.জালাল উদ্দীনের ছেলে হাফিজুর রহমানের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরই সুঠাম দেহের অধিকারী বৌমা সুন্দরী আমিরুন্নেছার (৩০) প্রতি নজর পড়ে আপন খালু শ্বশুর প্রতিবেশি মোঃ আনছার আলীর ছেলে মোহাম্মদ শফির (৫০)। সে সু-কৌশলে গৃহবধু আমিরুন্নেছার সাথে পরকীয়া সম্পর্ক গড়ে তোলে। এ ভাবে চলার মাঝেই গৃহবধু আমিরুন্নেছা ২সন্তানের মা হন। সংসারের চাহিদার প্রয়োজনে স্বামী হাফিজুর রহমান সুন্দরী স্ত্রী ও ছোট দু’সন্তান রেখে সৌদি আরবে পাড়ি জমান দুই বছর আগে । এর পর থেকেই তাদের পরকীয়া অবাধ রুপ নেয়। অবশ্য গৃহবধুর শ্বশুর বাড়ির লোকজন বিষয়টি বুঝে ফেলার কারনে সংসারে প্রায়শঃই অশান্তি লেগেই থাকতো। সর্বশেষ বাপের বাড়ি অবস্থান করা কালীন গত বুধবার দুপুরে অবৈধ সম্পর্কেকে বৈধতায় রুপ দেয়ার মানষে আপন খালু শ্বশুর মোহাম্মদ শফির সাথে ঘর বাধার আশায় নিজ ঘর ছেড়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে সৌদি প্রবাসীর স্ত্রী আমিরুন্নেছা। যাওয়ার সময় সে তার শিশু সন্তান দু’টিকে রেখেই স্বামীর দেয়া নগদ টাকা ও স্বর্নালংকার সহ ৫ লক্ষাধীক টাকার মালামাল নিয়ে গেছে বলে জানা গেছে থানার দায়েরকৃত অভিযোগ থেকে জানা গেছে।


এ ব্যাপারে জীবননগর পৌরসভার ৫নং ওয়ার্ডের (লক্ষীপুর) কাউন্সিলর খন্দকার আলী আজম এ প্রতিবেদককে বলেন, ন্যাক্কারজনক এই ঘটনার দৃষ্ঠান্ত মূলক বিচার হওয়া উচিত।


লম্পট খালুশ্বশুর মোহাম্মদ শফির স্ত্রী সাংবাদিকদের বলেন আমার স্বামীর উপযুক্ত বিচার হওয়া উচিত। পালিয়ে যাওয়া গৃহবধুর শ্বশুর জালাল উদ্দীন বলেন,সম্ভাব্য সকল স্থানে খুজেও তাদের না পেয়ে অবশেষে থানায় একটি অভিযোগ দিলাম। তাদের ছোট ছোট দুটি সন্তান নিয়ে তিনি পড়েছেন মহাবিপাকে। তিনি জানান তার ছেলের বউ যদি ফিরে নাও আসে দুঃখ নেই, তবে তার ছেলের টাকা ও স্বর্নালংকার তারা ফেরত চান।

শেয়ার করুন:

এই ক্যাটাগরির আরো সংবাদ

Youtube Channel Subscribe

মোট ভিজিটর

0087240
Visit Today : 733
Visit Yesterday : 797
This Month : 16679
Total Visit : 87240
Who's Online : 4
Your IP Address: 3.237.178.91

Video Gallery