1. manobatatelevision@gmail.com : Salekin Mia : Salekin Mia Sagor
  2. chuadangatimes24@gmail.com : Manobata Television : Manobata Television
প্রেমিকা গায়েত্রীকে নিয়ে বাবুলের বিরুদ্ধে যেসব অভিযোগ » Manobata Television: Bangla online Tv
ঢাকা আজ-বুধবার,১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,রাত ১২:৫৬,বর্ষাকাল
সর্বশেষ প্রকাশিত
প্রধানমন্ত্রী  বঙ্গকন্যা  জননেত্রী   শেখ  হাসিনার  দেয়া    নগদ  অর্থ   বিতরণ   করেন   নোয়াখালী   পৌর পিতা সোহেল     এসাইনমেন্ট জমা দিয়ে ফেরার সময় ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার,থানায় মামলা সালথায় মিলাদ পড়া নিয়ে মারামারীর ঘটনায় আহত ব্যাক্তির মৃত্যু বোয়ালমারীতে ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিতদের বিক্ষোভ সমাবেশ পাঁচবিবিতে ফলদ বৃক্ষ রোপণ করলেন জেলা পরিষদের চেয়ারম্যান রকেট নেপিয়ার ঘাস চাষে ঝুঁকছেন কপিলমুনির কৃষকরা কার্পাসডাঙ্গায় কর্মহীন নারী শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতর নওগাঁয় আরও দু’জনার প্রাণ কেড়ে নিলো করোনা ঝিনাইদহে প্রতিবন্ধীর শরীরে আগুন দিয়ে হত্যার চেষ্টা দামুড়হুদায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন ভারতে জনপ্রিয় হয়ে উঠেছে বাংলাদেশের বিস্কুট তীব্র গরমে আরামদায়ক লাইফস্টাইলে স্যামসাং -এর আপরাইট রেফ্রিজারেটর   স্বামীর খোঁজে প্রধানমন্ত্রীকে ‘মা’ ডেকে আবু ত্ব-হার স্ত্রীর চিঠি সাভারের চাঞ্চল্যকর জোড়া খুনের মামলার প্রধান আসামি গ্রেফতার মেহেরপুর জেলা ও মেহেরপুর সদর উপজেলা শাখা কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার দামুড়হুদা উপজেলায় লকডাউন বাস্তবায়নে অভিনব কর্মপরিকল্পনা ও মাইকিং ৫ আসামি গ্রেফতারের পর যা বললেন পরীমণি ইরাকে তুরস্কের অভিযান, নিহত ৪ ইসরাইলের নতুন প্রধানমন্ত্রীর শপথ, ​মোদির অভিনন্দন বোট ক্লাব থেকে নাসির বহিষ্কার, তদন্ত কমিটি গঠন
প্রেমিকা গায়েত্রীকে নিয়ে বাবুলের বিরুদ্ধে যেসব অভিযোগ

প্রেমিকা গায়েত্রীকে নিয়ে বাবুলের বিরুদ্ধে যেসব অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত বুধবার, ১২ মে, ২০২১, ০৬:০১: অপরাহ্ণ
  • ৮৭ বার দেখা
Manobata Tv m tvnews.com 11 image 1620820004

চট্টগ্রামে চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডে দায়ের হওয়া নতুন একটি মামলায় নিহতের স্বামী সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে ৫ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বুধবার (১২ মে) দুপুরে বাবুল আখতারকে প্রধান আসামি করে ৮ জনের বিরুদ্ধে বন্দরনগরীর পাঁচলাইশ থানায় নতুন মামলাটি দায়ে করেন মিতুর বাবা মোশাররফ হোসেন। চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারোয়ার জাহানের আদালত এ আদেশ দেন।

মামলার এজাহারে বাবুল আক্তারের সঙ্গে ইউএনসিসিআর এর কর্মী গায়ত্রী অমর শিংয়ের পরকীয়ার রয়েছে বলে অভিযোগ করা হয়। আর এ কারণেই পারিবারিক কলহে স্ত্রী মিতুকে হত্যা করা হয়।

এজাহারে উল্লেখ করা হয়, কক্সবাজার জেলায় অতিরিক্ত পুলিশ সুপার পদে কর্মরত থাকার সময় ২০১৩ সালে ইউএনসিসিআর এর কর্মী গায়ত্রী অমর শিংয়ের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। এই নিয়ে মিতুর সঙ্গে দাম্পত্য কলহ শুরু হয় মিতুর। কলহের সময় মিতুকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেন বাবুল। এরই মধ্যে ২০১৪ সালের জুলাই মাস থেকে ২০১৫ সালের জুন পর্যন্ত সুদানে জাতিসংঘ শান্তিমিশনে সুদানে ছিলেন বাবুল আক্তার। এই সময় বাবুল আক্তারের মোবাইল ফোনটি চট্টগ্রামের বাসায় ছিল। ওই মোবাইল ফোনে মোট ২৯ বার ম্যাসেজ দেন গায়ত্রী অমর শিং।

এরই মধ্যে গায়ত্রী অমর শিংয়ের দেওয়া দুটি বই পাওয়া যায়। বই দুটি বাবুল আক্তারকে উপহার দিয়েছিলেন গায়ত্রী। ওই বইয়ের একটির তৃতীয় পৃষ্ঠায় গায়ত্রী নিজ হাতের লেখা রয়েছে ‘05/10/13, Coxs Bazar, Bangladesh. Hope the memory of me offering you this personal gift. shall eternalize our wonderful bond, love you. Gaitree.’ একই বইয়ের শেষ পৃষ্ঠায় ২৭৬ এর পরের পাতায় ১নং বিবাদী বাবুল আক্তার নিজের হাতে ইংরেজিতে গায়ত্রী’র সঙ্গে সাক্ষাতের কথা লেখা আছে। তিনি লিখেছেন (বাবুল) ‘First Meet : 11 Sep, 2013, First Beach walk 8th Oct 2013, G Birth day 10 October, First kissed 05 October 2013, Temple Ramu Prayed together, 13 October 2013, Ramu Rubber Garden Chakaria night beach walk.’

মামলার বাদী এভাবেই বাবুল আক্তার ও গায়ত্রী’র হাতের লেখা মামলার এজহারে উল্লেখ করে আরো লিখেন, এই পরকীয়া প্রেমের কারণে বাবুল মিতুর দাম্পত্য অশান্তি চরমে পৌঁছে। বাবুল আক্তারের অনৈতিক কর্মকাণ্ডে মিতু প্রতিবাদ করলে তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন করে। এই নির্যাতনের বিষয়টি মিতু বাবা-মাকে জানিয়েছি।

এজাহারে আরো উল্লেখ করা হয়, তিনি (বাদী) বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছেন গত ৬ জুন ২০১৬ ইং তারিখে পাঁচলাইশ থানায় বাবুল আক্তার বাদী হয়ে যে হত্যা মামলাটি দায়ের করেছেন সেই মামলার তদন্ত পর্যায়ে তদন্তকারী কর্মকর্তা মিতু হত্যাকাণ্ডের সঙ্গে বাদী বাবুল আক্তার জড়িত থাকার প্রাথমিকভাবে প্রমাণ পাওয়ায় উক্ত মামলার চূড়ান্ত প্রতিবেদন সত্য, ধারা ৩০২/১০৯/৩৪ পেনাল কোড বিজ্ঞ আদালতে দাখিল করেন। এমতাবস্থায় মাহমুদা খানম মিতু হত্যাকাণ্ডের ন্যায় বিচারের নির্মিতে সকল বিবাদীদের বিরুদ্ধে নিজে বাদী মামলা দায়ের করেন।

২০১৬ সালের ৫ জুন ভোরে চট্টগ্রাম শহরের জিইসি মোড়ে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয় মাহমুদা খানম ওরফে মিতুকে।

ওই ঘটনায় বাদী হয়ে বাবুল আক্তার পাঁচলাইশ থানায় মামলা করেন। তাতে তিনি বলেন, তার জঙ্গিবিরোধী কার্যক্রমের জন্য স্ত্রী আক্রমণের লক্ষ্যবস্তু হয়ে থাকতে পারেন। তবে সপ্তাহ দুয়েকের মাথায় মাহমুদা হত্যার তদন্ত নতুন মোড় নেয়। অব্যাহতভাবে মাহমুদার মা–বাবা এই হত্যার জন্য বাবুল আক্তারকে দায়ী করে আসছেন।

পিবিআই আজ জানায় মিত্যু হত্যায় বাবুল জড়িত হওয়ার প্রমাণ পাওয়া গেছে। এরপরই আগের মামলার চার্জশিট ও নতুন করে মামলা দায়ের হলো।

শেয়ার করুন

[প্রিয় পাঠক, আপনিও মানবতা টেলিভিশনের অনলাইনে অংশ হয়ে উঠুন।আপনার চারপাশে ঘটে যাওয়া নানান ঘটনার খবর জানাতে পারেন এবং লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-manobatatelevision@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।[বিদ্র: পরিচয় গোপন রাখার মত বিষয় হলে তা গোপন রাখা হবে]]
এই বিভাগের আরো

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পুরানো সংবাদ পড়ুন

MonTueWedThuFriSatSun
14151617181920
21222324252627
282930    
       
1234567
891011121314
15161718192021
293031    
       
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031   
       

বিজ্ঞাপন

Advertaisement

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Advertaisement

বিজ্ঞাপন

করোনা লাইভ আপডেট

[covid-widget type=”country-card” country=”Bangladesh” bgcolor=”#03803c” critical=”false” active=”false” casesperm=”false” labelcases=”আক্রান্ত” labeldeaths=”মৃত্যু” labelrecovered=”সুস্থ”]

বিজ্ঞাপন

আইপিএল ক্রিকেট লাইভ স্কোর

বিজ্ঞাপন

চুয়াডাঙ্গার আবহাওয়ার সংবাদ
চুয়াডাঙ্গার আবহাওয়া সংবাদ
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।