1. manobatatelevision@gmail.com : Salekin Mia : Salekin Mia Sagor
  2. chuadangatimes24@gmail.com : Manobata Television : Manobata Television
ঝিনাইদহের হলিধানীতে একাধিক চুরির অভিযোগে অভিযুক্ত চোরের বিচার নেই, অতিষ্ট এলাকাবাসী! » Manobata Television: Bangla online Tv
ঢাকা আজ-সোমবার,১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ,৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,রাত ৯:১৩,গ্রীষ্মকাল
সর্বশেষ প্রকাশিত
৫ আসামি গ্রেফতারের পর যা বললেন পরীমণি ইরাকে তুরস্কের অভিযান, নিহত ৪ ইসরাইলের নতুন প্রধানমন্ত্রীর শপথ, ​মোদির অভিনন্দন বোট ক্লাব থেকে নাসির বহিষ্কার, তদন্ত কমিটি গঠন কেশবপুরে পুকুর থেকে কাঠ ব্যবসায়ীর লাশ উদ্ধার কেশবপুরে পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা বরাদ্দ ১৬ কোটি; ঝিনাইদহে “কর্মসৃজন” প্রকল্পে কর্মহীন হতদরিদ্র দিনমজুরের পরিবর্তে ব্যবসায়ী প্রবাসি ও চাকরীজীবীদের নাম! ফেসবুকে স্ত্রীর আপত্তিকর ছবি দেখে তালাক দিল স্বামী! কালীগঞ্জে লেদ শ্রমিক শাহীন হত্যাকান্ডের প্রধান আসামি জসিম হোসেন ওরফে বাবু আটক পাইকগাছায় মাস্ক ব্যবহার না করলে করোনা টেস্ট বাধ্যতামূলক ২১ ব্যক্তির মধ্যে ২ জনের পজেটিভ কাদের মির্জার চোখ তুলে নিতে নির্দেশ দিল তার বোন! সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় হিলিতে সাত দিনের কঠোর বিধি নিষেধ ঘোষণা হেফাজতের সবাই তালেবানের অনুসারী: মেনন কানাইপুরে ফুটপাতের অবৈধ দোকান উচ্ছেদে পুলিশের অভিযান অগ্রযাত্রা পত্রিকার তৎপরতায় রায়পুরায় “ভুয়া সিআইডি” প্রতারক মিজান র‍্যাবের অভিযানে আটক শৈলকুপায় প্রতিবন্ধী সন্তান নিয়ে বিপাকে, প্রতিবন্ধি পিতা-মাতা চান আর্থিক সহযোগিতা পরীমনিকে ধর্ষণচেষ্টা: প্রধান আসামি নাসির গ্রেফতার তৃণমূল নেতা-কর্মীদের আস্থাভাজন নোয়াখালী জেলা যুবলীগের আইকন  ঈমন ভট্ট মুজিবনগর সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ আশুলিয়ার একজন কাজ প্রিয় ইউপি সদস্য আবু তাহের মৃধা
ঝিনাইদহের হলিধানীতে একাধিক চুরির অভিযোগে অভিযুক্ত চোরের বিচার নেই, অতিষ্ট এলাকাবাসী!

ঝিনাইদহের হলিধানীতে একাধিক চুরির অভিযোগে অভিযুক্ত চোরের বিচার নেই, অতিষ্ট এলাকাবাসী!

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ১১:১০: পূর্বাহ্ণ
  • ৩১ বার দেখা
Manobata Tv m tvnews.com jhenaida thif mofazzel pic

ঝিনাইদহের হলিধানী ইউনিয়নের কাতলামারি বাজারে একাধিকবার চুরির অভিযোগে অভিযুক্ত আলোচিত ও প্রভাবশালী চোর মোফাজ্জেল হোসেন (৩৭) এর আইনগত কোনো বিচার হয়না। অভিযুক্ত মোফাজ্জেল হোসেন কাতলামারি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। কাতলামারি বাজারে একাধিকবার চুরির ঘটনা ঘটায় ও চোরের বিচার না হওয়ায় অতিষ্ট হয়ে উঠেছে কাতলামারি গ্রামবাসি। “কখন না আমার দোকানের সব মালামাল চুরি হয়ে যায়” একথা ভেবে কাতলামারি বাজারের দোকান মালিকরা দিনের পর দিন কাটাচ্ছে ভয়াবহ আতঙ্কে। বারবার চুরির ঘটনায় গ্রাম ও বাজারজুড়ে সাধারণ মানুষের মাঝে শুরু হয়েছে তোলপাড়।

দোকান মালিকরা বলছে আলোচিত চোর মোফাজ্জেল হোসেন প্রভাবশালীদের ছত্রছায়ায় থেকে দিনের পর দিন কাতলামারি বাজারে চুরি করে আসছে। অথচ তাকে আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া যাচ্ছে না। ইতিপূর্বে কাতলামারি বাজারে চায়ের দোকানী মৃত. আমিরুল ইসলামের স্ত্রী আলিয়া বেগম ভানুর বাড়ির পাশে থাকা বিচালীর গাদায় আগুন ধরিয়ে দিয়ে স্থানীয়দের নজর ঘুরিয়ে কৌশলে ভানুর বাড়ি থেকে টেলিভিশন চুরি করে। সেসময় ভানু বাজারের কাতলামারী ক্যাম্পে মোফাজ্জেল হোসেনকে আসামি করে অভিযোগ করেন। তৎকালীন ক্যাম্প আইসি রবিউল ইসলামের মাধ্যমে নতুন টিভি কিনে ভানুকে ফেরৎ দিয়ে সমঝোতা করেন। এছাড়াও কাতলামারি বাজারের একাধিক দোকান থেকে সিগারেট ও টাকা চুরি করে ধরা পড়ার পর মোফাজ্জেল হোসেনের বিরুদ্ধে বাজারে একাধিক শালীস হয়েছে। এসব চুরির অভিযোগে মোফাজ্জেল হোসেনকে জরিমানাও করা হয়েছিল। ইতিপূর্বের একাধিক চুরির ঘটনার সত্যতা স্বীকার করে তুহিনের দোকানে এক লাখ টাকাও মোফাজ্জেল চুরি করেছে বলে আমি একশ ভাগ বিশ্বাস করি বলে জানায় এলাকার সাবেক মেম্বর খলীলুর রহমান লাল।

ভুক্তভোগী তুহিন হোসেন ও বর্তমান মেম্বর শরিফুল ইসলাম এসংবাদের সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, কাতলামারি বাজারের একাধিক দোকান থেকে সিগারেট ও টাকা চুরি করে ধরা পড়ার পর মোফাজ্জেল হোসেনের বিরুদ্ধে বাজারে একাধিক শালীস বিচার ও জরিমানা করা হয়েছে। এবারও বাজারের দোকান মালিকরা মোফাজ্জেলকে সন্দেহ করছে শুনেছি, আমিও তাকে সন্দেহ করছি। তবে তুহিনের দোকান থেকে যদি মোফাজ্জেল একলাখ টাকা চুরি করে তাহলে আমি সুষ্ঠ তদন্ত সাপেক্ষে মোফাজ্জেল চোরের বিচার ও তার শাস্তি দাবী করছি।

সরেজমিনে গিয়ে ও অভিযোগ সুত্রে জানা গেছে, গত ৭ই মে শুক্রবার দুপুরে কাতলামারি গ্রামের মৃত. ইয়াকুব আলী মন্ডলের ছেলে তুহিন হোসেন (৩৫) এর কাতলামারি বাজারে সার কিটনাশক দোকানের সাটার ভেঙে একলাখ টাকা চুরি হয়। এঘটনার সময় একই এলাকার রাজনগর গ্রামের রাশেদ হোসেন ও বকসিপুর গ্রামের সাজা মিয়া তুহিনের দোকানের সামনে দিয়ে বাড়িতে যাওয়ার কালে উক্ত দোকানের এক সাটার খোলা দেখতে পায়। দোকানের মধ্যে দোকান মালিক তুহিন রয়েছে ভেবে তারা বাড়িতে চলে যায়।

এ ঘটনা জানাজানি হলে বাজার জুড়ে ব্যাবসায়িদের মাঝে আতঙ্ক আর হতাশ ছড়িয়ে পড়ে। চুরির ঘটনায় তুহিন হোসেন ঝিনাইদহ সদর থানায় একটি অভিযোগ দাখিল করেন। তুহিনের অভিযোগ পেয়ে ঝিনাইদহ থানা পুলিশ অভিযুক্ত মোফাজ্জেল হোসেনকে থানায় জিজ্ঞাসাবাদ করে। চুরির ঘটনায় গভীর তদন্ত করতে মোফাজ্জেল হোসেনের মোবাইল থানায় আটকে রেখে মোফাজ্জেলকে আপতত ছেড়ে দেই বলে জানায় ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান। মোফাজ্জেল হোসেন ছাড়া পাওয়ার খবরে আবারও কাতলামারি বাজারে দোকান মালিকদের মধ্যে হতাশ আর আতঙ্ক ছড়িয়ে পড়ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বাজারের একাধিক দোকান মালিক ও ভুক্তভোগী তুহিন আলোচিত ও প্রভাবশালী চোর মোফাজ্জেল হোসেনের যথাপোযুক্ত শাস্তি দাবী করেছেন। তবে একাধিক চুরির এসব ঘটনাকে নিছক ষড়যন্ত্র উল্লেখ করে সাংবাদিকদের কাছে বয়ান চালিয়ে দেন মোফাজ্জেল হোসেন।

শেয়ার করুন

[প্রিয় পাঠক, আপনিও মানবতা টেলিভিশনের অনলাইনে অংশ হয়ে উঠুন।আপনার চারপাশে ঘটে যাওয়া নানান ঘটনার খবর জানাতে পারেন এবং লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-manobatatelevision@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।[বিদ্র: পরিচয় গোপন রাখার মত বিষয় হলে তা গোপন রাখা হবে]]
এই বিভাগের আরো

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পুরানো সংবাদ পড়ুন

MonTueWedThuFriSatSun
14151617181920
21222324252627
282930    
       
1234567
891011121314
15161718192021
293031    
       
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031   
       

বিজ্ঞাপন

Advertaisement

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Advertaisement

বিজ্ঞাপন

করোনা লাইভ আপডেট

[covid-widget type=”country-card” country=”Bangladesh” bgcolor=”#03803c” critical=”false” active=”false” casesperm=”false” labelcases=”আক্রান্ত” labeldeaths=”মৃত্যু” labelrecovered=”সুস্থ”]

বিজ্ঞাপন

আইপিএল ক্রিকেট লাইভ স্কোর

বিজ্ঞাপন

চুয়াডাঙ্গার আবহাওয়ার সংবাদ
চুয়াডাঙ্গার আবহাওয়া সংবাদ
২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত |গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে নিবন্ধনের জন্য আবেদিত।