আজ:

২৬ অক্টোবর, ২০২১, ৫:২৯ অপরাহ্ণ
More
    ৫:৩০ অপরাহ্ণ

      দামুড়হুদার চিৎলার মোড়ে খোকন ট্রেডার্সে চুরি

      প্রকাশিতঃ

      মশিউর রহমান দামুড়হুদা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার চিৎলার মোড়ে খোকন ট্রেডার্সে  চুরির ঘটনা ঘটেছে।গতকাল দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে এই ঘটনা ঘটে।

      - Advertisement -

      মেসার্স খোকন ট্রেডার্সের এর স্বত্তাধীকারি রোকনুজ্জামান খোকন বলেন, আমি প্রতিদিনের ন্যায় গতকাল রাত এগারোটার মধ্যে দোকান বন্ধ করি।গতকাল বৃষ্টি হওয়ায় দোকান হিসাব নিকাশ শেষ করে দোকানের সাটার নামিয়ে তালা বন্ধ করে বাড়িতে চলে যায়,বাড়িতে যাওয়ার পরপরই এঘটনা ঘটে।

      ডাকাত দল তালা ভাঙতে না পেরে উপরে টিন শেড কেটে দোকানের ভিতর ঢুকে নগদ ৫০০০ টাকা, বিভিন্ন কোম্পানির প্রায় ১৪০০০ টাকার সিকারেট সহ দোকানে নিজের বিকাশ,নগদ এজেন্ট ও ফ্লেক্সিলোডের বিভিন্ন ব্রান্ডের ৪টি মোবাইল লুট করে নিয়েছে। চুরি হওয়া মোবাইল গুলোর মধ্যে মধ্যে একটি আইটেল it2171 মোবাইলের আই এম ই আই নম্বরও রয়েছে IMEI:355467651471460,355467651471478।

      চারটি দোকানে সিসিটিভি ক্যামেরা থাকায় চোরচক্র দোকানে ঢুকে সেগুলো অন্যদিকে ঘুরিয়ে দেয়।সকালে সিসিটিভি ফুটেজ দেখে চোরচক্রের কাউকে চিনতে পারিনি। দামুড়হুদা মডেল থানায় অজ্ঞাত আসামি করে একটি জিডি ও ডাকাতি মামলার অভিযোগ করা হয়েছে।

      এ বিষয়ে নিশ্চিত করে দামুড়হুদা মডেল থানার এস আই তৌহিদ জানান বিষয়টি নিয়ে ব্যবসায়ী রোকনুজ্জামান জানালে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করি।দোকানের সিসিটিভি ফুটেজ ও চুরি হওয়া চারটি মোবাইলের মধ্যে আইটেল it2171 মডেলের মোবাইলের আই এম ই আই নম্বর এবং যাবতীয় আলামত সংগ্রহ করা হয়েছে এবং আলামত সংগ্রহ করে তদন্ত করা হচ্ছে।

       

      আজকের সর্বশেষ

      সব খবর

      এই বিভাগের আরো

      T20 ক্রিকেট লাইভ

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com