আজ-সোমবার | ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | শরৎকাল | ১৩ই সফর, ১৪৪৩ হিজরি | সন্ধ্যা ৭:৫৫

  • হোম
  • দেশজুড়ে
Headline
হিলি সীমান্তে ভারতে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ৪ জন আটকফরিদপুরে মুজিব বর্ষ পৌর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১,১০ নং ওয়ার্ডের জয়লাভ।ক্রেতাদের দুর্দান্ত অভিজ্ঞতা দিতে পুনরায় দারাজের ডি-মার্ট সেবা চালুকৃষি সংশ্লিষ্ট কর্মকর্তাদের পরামর্শ গ্রহণ করে আউশ জমিতে বালাইনাশক প্রয়োগ’র পরামর্শ: শায়লা শারমিনক্রেতাদের স্বাচ্ছন্দ্যে গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি ও জেড ফ্লিপ৩ ফাইভজি’র হ্যান্ডস-অন এক্সপেরিয়েন্স সুবিধা নিয়ে এলো স্যামসাংমুজিবনগর পুলিশের ঝটিকা অভিযান ডজন খানেক ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তারসোনাইমুড়ি অম্বরনগর ইউপি চেয়ারম্যানের নেতৃত্বেবহিরাগত সন্ত্রাসী দিয়ে এলাকায় তান্ডবঘোড়াঘাটে ইউপি চেয়ারম্যানসহ ৬ জন জুয়ারু আটককরোনা মহামারি দুর্যোগ মোকাবেলা এক যুদ্ধার নাম আহসান হাবিবস্ত্রীকে ছুরিকাঘাতের পর রক্তমাখা অবস্থায় থানায় গেলেন স্বামীবাংলাদেশের শ্রেষ্ঠ প্রতিষ্ঠানে ভূষিত কুড়ুুুলগাছি আদর্শ কৃষক সমবায় সমিতিচুয়াডাঙ্গায় পুলিশের ভুয়া সাব-ইন্সপেক্টর পরিচয়দানকারী প্রতারক ইকরাম আটকঝিনাইদহ পুলিশ সুপার মাস্টার প্যারেডে পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের দিকনির্দেশনাঝিনাইদহে অস্বচ্ছল সাংস্কৃতিসেবী ও আদিবাসী ছাত্রীদের মাঝে নগদ টাকা-বাইসাইকেল বিতরণকোটচাঁদপুরে সরকারি জমি দখল করে পাঁকা দোকান নির্মান
হোম দেশজুড়ে ঢাকা ফরিদপুর জেলা দাবা লিগ শুরু

ফরিদপুর জেলা দাবা লিগ শুরু

প্রকাশ: -

ফরিদপুর জেলা দাবা লিগ শুরু হয়েছে। ফরিদপুর জেলা পুলিশ ও একেএস গ্রুপের সার্বিক ব্যবস্থাপনায় এ প্রতিযোগিতা আজ বেলা ১১ টায় শেখ জামাল স্টেডিয়ামে শুরু।হয়েছে। এ উপলক্ষে জেলা ক্রীড়া সংস্থায় এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান বিপিএম, ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল হক ভোলা, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজ সেবক, আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি একেএস গ্রুপের পরিচালক শামীম হক, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী মোঃ মোসলেম উদ্দিন প্রমূখ ।

তিন দিনব্যাপী এ প্রতিযোগিতায় মোট ১০ টি দল অংশগ্রহণ করছে .। প্রত্যেকটি দলই পাঁচটি করে পাঁচজন করে খেলোয়াড় অংশ নিচ্ছেন। সভায় বক্তারা বলেন দাবা একটা জনপ্রিয় খেলা কিন্তু এটা হারিয়ে যাচ্ছিল। এ খেলাকে ধরে রাখতে হবে। বাংলাদেশ থেকে বিশ্বমানের দাবারু বের করতে হবে।

এছাড়া শিক্ষাপ্রতিষ্ঠান খুললে প্রত্যেকটি স্কুল এ দাবা প্রতিযোগিতা আয়োজন করা হবে। বক্তারা বলেন এখন থেকে সারা বছর যাতে শেখ জামাল স্টেডিয়ামে দর্শক আসে সে জন্য বিভিন্ন রকম খেলাধুলার আয়োজন করা হবে। সংক্ষিপ্ত বক্তব্য মেয়র অমিতাভ বোস বলেন ফরিদপুরে কিরাম করে পুনর্জাগরণ সৃষ্টি হয়েছে। এ জাগরণ রাখতে ধরে রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই।এ মাসের ২০ তারিখে পৌর গোল্ডকাপ ফুটবলের পরে ফরিদপুর পৌরসভার উদ্যোগে আরো কিছু খেলার আয়োজন করা হবে।

বিশেষ অতিথির ভাষণে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি এবং একেএস গ্রুপের পরিচালক শামীম হক জানান ১৮ অক্টোবর বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেলের নামে একটি নক আউট ফুটবল টুর্নামেন্টের অনুষ্ঠিত হবে। এখান থেকে ভালো কিছু খেলোয়াড় বের করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির ভাষণে পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন দাবা একটা বুদ্ধিমত্তার খেলা এই খেলার মাধ্যমে অনেক ভালো খেলা তৈরি করা হবে। যারা বাংলাদেশকে বিশ্বে প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন।
সভায় প্রধান অতিথির ভাষণে অতুল সরকার বলেন এখান থেকে ভালো দাবাড়ু তৈরি করা হবে। এবং স্কুল কলেজ খুলে গেলে দাবা প্রতিযোগিতার আয়োজন করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুমন রঞ্জন সরকার, ফরিদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, পৌর গোল্ডকাপ টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর ইদ্রিস খান জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এস এম আহসান তুহিন, মুজিবুল হক ফিরোজ সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আমিনুর রহমান ফরিদ। পরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে এবং প্রধান অতিথি দাবার চাল দিয়ে প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন। আগামী ১৩ সেপ্টেম্বর সন্ধ্যায় প্রতিযোগিতা সমাপনী ঘোষণা হবে বলে জানা গেছে।

এই বিভাগের আরো

এই সপ্তাহের জনপ্রিয়

দামুড়হুদায় প্রবাসী শশুরের টাকা আত্মসাত, স্ত্রীকে সুকৌশলে ডিভোর্স দেওয়ার অভিযোগ : আদালতে মামলা, তদন্ত সিআইডির হাতে

চুয়াডাঙ্গার দামুড় হুদাই রকিবুল ইসলাম (২৭) ও তার মা রুপালী খাতুন (৪৫) পুর্ব পরিকল্পনামূলে বাবুল আক্তার নামে সৌদি এক প্রবাসীর কাছ থেকে বিভিন্ন ভাবে...

কুড়ুলগাছিতে জাল টাকা তৈরি চক্রের ৩ সদস্য আটক

নিজস্ব প্রতিনিধিঃ দামুড়হুদা উপজেলার দর্শনা থানার কুড়ুলগাছি গ্রামে অভিযানে জাল টাকা তৈরি চক্রের সদস্য, চাঁদাবাজ চক্রের হোতা, মাদক ব্যবসায়ী, পুলিশ পরিচয়ে ছিনতাইসহ এক ডজন...

কার্পাসডাঙ্গার ফেরদৌস চোরকে গণ ধোলাই শেষে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিনিধিঃ দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের বাঘাডাঙ্গার নতুন পাড়ার পেশাদার চোর ফেরদৌসকে নাটুদাহের আটকবর মোড়ে বাইসাইকেল চুরি করার সময় হাতে আটক করার পর গণধোলাই...

দামুড়হুদা ইউএনওর বদলির আদেশঃ কাঁদছেন উপজেলার হাজার হাজার মানুষ

হাবিবুর রহমান হাবিব/ চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলা থেকে একটি বটবৃক্ষের প্রস্থান হতে চলেছে। বটবৃক্ষটি আসলে একটি রক্ত মাংশে গড়া মানুষ! আর এই...

দামুড়হুদায় সুবুলপুরের মাদক ব্যবসাী জাহাঙ্গীর আটক

মো: মাহবুবুর রহমান মনিঃ চুয়াডাঙ্গা দামুড়হুদা মডেল থানার পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১২ বোতল ভারতীয় ELCOREX COUGHSYRUP ও ১কেজি ৫০০ গ্রাম গাজাসহ এক...
Social Media Auto Publish Powered By : XYZScripts.com