আজ:

২১ অক্টোবর, ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ণ
More
    ১০:৫৪ পূর্বাহ্ণ

      প্রধানমন্ত্রীর আগমনের খবরে ফিনল্যান্ডে সাজ সাজ রব

      প্রকাশিতঃ

      জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৬তম অধিবেশনে অংশগ্রহণ করতে যাত্রা বিরতিতে ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকিতে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ফিনল্যান্ডে এখন সাজ সাজ রব।

      - Advertisement -

      শুক্রবার (১৭ সেপ্টেম্বর) স্থানীয় সময় বিকেল ৩টার দিকে ফিনল্যান্ডে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আগমন উপলক্ষে প্রবাসী বাংলাদেশিসহ ফিনল্যান্ডে আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। জাতিসংঘ সাধারণ পরিষদের এবারের অধিবেশনে তিনি বাংলাদেশ সরকারি প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন। ফিনল্যান্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনগুলো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করার জন্য দফায় দফায় সভা করেছে। প্রস্তুতি প্রায় শেষ হয়েছে বলে জানিয়েছেন ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন।

      এ প্রসঙ্গে ফিনল্যান্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবীর জানান, ফিনল্যান্ড আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা দিনরাত একাধিক প্রস্তুতি সভাসহ বিভিন্ন কাজে ব্যস্ত সময় কাটাচ্ছে। তাকে বরণ করতে প্রস্তুত ফিনল্যান্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার জাতিসংঘের সফরের সাফল্য কামনা করেন।

      নিউইয়র্কে জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দিতে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ২ সপ্তাহের রাষ্ট্রীয় সফরে ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনাকালে দীর্ঘ ১৯ মাস পর এটি হবে প্রধানমন্ত্রীর প্রথম বিদেশ সফর।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com