আজ:

২৬ অক্টোবর, ২০২১, ৬:২৬ অপরাহ্ণ
More
    ৬:২৬ অপরাহ্ণ

      মেহেরপুর গাংনীর কুমারীডাঙ্গা স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি কামাল ইয়াবাসহ আটক

      প্রকাশিতঃ

      মেহেরপুর প্রতিনিধি

      মেহেরপুর গাংনী উপজেলার কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি কামাল হোসেন(৪০)কে আবারও ৫০ ইয়াবাসহ আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম। বৃহস্পতিবার(১৬সেপ্টেম্বর) বিকেল ৪ টার দিকে তাকে আটক করে। আটককৃত কামাল হোসেন উপজেলার সিন্দুর কৌটা গ্রামের লুৎফর রহমানের ছেলে।

      - Advertisement -

      মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর আব্দুল মান্নান জানান, মেহেরপুর গাংনী উপজেলার সিন্দুর কৌটা এলাকায় মাদক নিয়ে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সাব-ইন্সপেক্টর খসরু আল মামুন এর নেতৃত্বে অভিযান চালিয়ে বোমারু কামাল নামের এক মাদক কারবারিকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত বোমারু কামাল হোসেন কুমারী ডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি বলেও জানতে পাই।কামাল হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।

      গাংনী থানার ওসি বজলুর রহমান বলেন, ‘কামাল হোসেন এলাকার একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে গাংনী থানায় মাদক, অস্ত্র, বিস্ফোরক, চুরি, ডাকাতী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে ডর্জনখানেক মামলা রয়েছে।

      উল্লেখ্যঃ গাংনী থানা বরাত সূত্রে জানা যায়,আটককৃত কামাল হোসেনের বিরুদ্ধে কামাল হোসেনের নামে গাংনী থানায় অস্ত্র, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, মারামরি, বোমা বিস্ফারণসহ একাধিক অভিযোগে ডজ্জনখানেক মামলা রয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।তিনি জানান, ২০১৮ সালের ২৬ জানুয়ারী দিবাগত রাতে বামুন্দী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই হারুন সিন্দুর কৌটা গ্রামের একটি কাঁঠাল বাগান থেকে কামাল হোসেনকে ৪৭ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করেছিলেন।

      আজকের সর্বশেষ

      সব খবর

      এই বিভাগের আরো

      T20 ক্রিকেট লাইভ

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com