আজ:

২৬ অক্টোবর, ২০২১, ৬:৫৩ অপরাহ্ণ
More
    ৬:৫৩ অপরাহ্ণ

      পাইকগাছায় নির্বাচনী কাজে বাঁধা,মারপিট ও ভোট কেন্দ্রের পাশে ইট-খোয়া লাঠি মজুদ রাখায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

      প্রকাশিতঃ

      মোঃ মনিরুল ইসলাম, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

      পাইকগাছার সোলাদানা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বৃহস্পতিবার সকালে সোলাদনা বাজারস্থ নিজ নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন। তার ও তার কর্মীদের নির্বাচনী কাজে বাঁধা, মারপিট ও ভোট কেন্দ্রের পাশে ইট খোয়া,লাঠি মজুদ রাখার অভিযোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

      - Advertisement -

      সংবাদ সম্মেলনে বক্তব্য উপস্থাপন কালে বিএনপি নেতা বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী এসএম এনামুল হক বলেন তার আনারস প্রতীকের কর্মীদের প্রচারনা কালে প্রতিনিয়ত বাঁধা দেয়া হচ্ছে। বিভিন্ন ওয়ার্ডে কয়েকজন কর্মীকে মারপিট করা হয়েছে। তার কর্মীরা চলমান নির্বাচনী তারিখ ঘোষণার পর কয়েকটি ওয়ার্ড ছাড়া কোথাও বের হতে পারছো না।

      তিনি বলেন, সরকার ও প্রশাসন চাচ্ছেন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন। কিন্তু প্রতিপক্ষ প্রার্থী আব্দুল মান্নান গাজী ও তার লোকেরা এসব মানছেনা। বরং নির্বাচনী পরিবেশ ঘোলটে করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন। ইউনিয়নের ১,২,৩ নং সহ কয়েকটি ওয়ার্ডে ভোটারদের বাড়ীতে বাড়ীতে যেয়ে প্রকাশ্য হুমকি দিচ্ছে। ভোট কেন্দ্রে গেলে নৌকায় ভোট দিতে হবে।

      এর বাইরে কোন চিন্তা ভাবনা করা যাবে না। এজেন্ট হওয়া যাবেনা হয়। এসময় তিনি আরও বলেন কয়েক মাস আগে আমার মাথা ও হাতে কুপিয়ে মারাত্মক জখম করে। মাথায় ৩২ টি সেলাই লাগে।একই ভাবে ২২ জন কর্মীকে রক্তাক্ত জখম করে। এ কারণে তিনি সুষ্ঠু পরিবেশে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহনের দাবী জানান। এর জন্য প্রশাসনের উদ্যোগ সফল করতে ভোটের দু’দিন আগে আইন প্রয়োগকারী সংস্থার এলাকায় উপস্থিতি কামনা করেন।

      আজকের সর্বশেষ

      সব খবর

      এই বিভাগের আরো

      T20 ক্রিকেট লাইভ

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com