আজ:

২১ অক্টোবর, ২০২১, ১২:২৭ অপরাহ্ণ
More
    ১২:২৭ অপরাহ্ণ

      আওয়ামিলীগ সরকারের আমলে উন্নয়নের জোয়ার বয়ে যায়- জনপ্রশাসন প্রতিমন্ত্রী

      প্রকাশিতঃ

      মেহেরপুর প্রতিনিধি

      আওয়ামিলীগ সরকারের আমলে যে পরিমান উন্নয়ন হয়, অন্য কোন সরকারের আমলে তা হয় না। আওয়ামিলীগ সরকার উন্নয়নের রাজনীতি করে। এই সরকারের আমলে দেশে উন্নয়নের জোয়ার বয়ে যায়। শনিবার নিজ নির্বাচনী এলাকা মেহেরপুরের বুড়িপোতা ইউনিয়নে আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন।

      - Advertisement -

      এছাড়াও তিনি বলেন, আমরা নিজের দেশের টাকায় পদ্মা সেতু নির্মাণ করছি, মেট্রোরেল প্রকল্প বাস্তবায়নের পথে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছেছে। পাকা রাস্তা দিয়ে কৃষকরা ফসল ঘরে তুলতে পারছে। এটা সম্ভব হয়েছে শুধু মাত্র বিচক্ষণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে। স্থানীয় নেতাকর্মীদের প্রতি আসন্ন স্থানীয় নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীকে জয়যুক্ত করে এই উন্নয়নে ধারা অব্যাহত রাখার আহবান জানান প্রতিমন্ত্রী।

      বুড়িপোতা ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজামান খান এর সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামিলীগের যুগ্ন সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহীন, বুড়িপোতা ইউনিয়ন আওয়ামিলীগের সাবেক সভাপতি আমিরুল ইসলাম, আওয়ামিলীগ নেতা হাসেম আলী প্রমুখ। সভা সঞ্চালনায় ছিলেন শালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাবিবুর রহমান।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com