আজ:

২১ অক্টোবর, ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ণ
More
    ১১:৪৯ পূর্বাহ্ণ

      ফরিদপুর রিহ্যাবিলিটেশন কেয়ারের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। 

      প্রকাশিতঃ

      মোঃরিফাত ইসলাম,জেলা প্রতিনিধি ফরিদপুরঃ

      ফরিদপুরের মাদকাসক্তদের নিয়ে কাজ করা বেসরকারী প্রতিষ্ঠান রিহ্যাবিলিটেশন কেয়ার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার রাতে শহরের ঝিলটুলি জামান টাওয়ারে প্রতিষ্ঠানের নিজ কার্যালয়ে একটি ক্ষুদ্র আলোচনা সভা, রিকভারিদের নিয়ে কেক কাটা সহ সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

      - Advertisement -

      অনুষ্ঠানটি ভার্চুয়ালি উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির মহাপরিচালক আশরাফ খান সজল এবং অনুষ্ঠানে মাদকাসক্তদের উদেশ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ফরিদপুর জেলা কমান্ড কাউন্সিল এর সাধারন সম্পাদক রুমন চৌধুরী, ডিবির সাব ইন্সপেক্টর শফিকুল ইসলাম ।

      এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর কোতয়ালী থানার সাব ইন্সপেক্টর সামচুল আলম,সাব ইন্সপেক্টর নজরুল ইসলাম,ডিবির, সাব ইন্সপেক্টর শামিম হাসান, সাব ইন্সপেক্টর সোহেল রানা, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ফরিদপুর জেলা কমান্ড কাউন্সিল এর সভাপতি মোঃ ফজলুর রহমান, সাংবাদিক এসএম মনিরুজ্জামান আরও ছিলেন রিহ্যাবিলটেশন কেয়ার মাদকাসক্তি নিরাময় কেন্দ্র এর ম্যানেজার রিফাত হোসেন, প্রগ্রোম কো-অর্ডিনেটর হীরা খান,প্রগ্রোম এ্যাসিসটেন্ট মনির হোসেন প্রমুখ।

      অনুষ্ঠানে এই প্রতিষ্ঠান থেকে সুস্থ হয়েছে এমন সদস্য ও বর্তমান চিকিৎসাধিন সদস্যদের নিয়ে মাদকের অন্ধকার পরিনীতি ও সুস্থ জীবনের অঙ্গিকার নিয়ে সামনে এগিয়ে যাওয়ার লক্ষ্যে নানান প্রেষণামূলক আলোচনা করা হয়।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com