আজ:

২১ অক্টোবর, ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ণ
More
    ১০:৩৮ পূর্বাহ্ণ

      চুয়াডাঙ্গা জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড ও অপরাধ পর্যালোচনা সভা

      প্রকাশিতঃ

      মোঃ মাসুদুর রহমান

      চুয়াডাঙ্গা জেলা পুলিশের কর্তৃক সাপ্তাহিক মাস্টার প্যারেড ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত। আজ রবিবার (১৯ই সেপ্টেম্বর) সকাল ০৯:০০ ঘটিকার সময় পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে চুয়াডাঙ্গা জেলায় বিভিন্ন ইউনিট ইনচার্জ ও অফিসার ফোর্সদের অংশগ্রহণে সাপ্তাহিক মাষ্টার প্যারেড অনুষ্ঠিত হয়।

      - Advertisement -

      সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম মহোদয় সুসজ্জিত অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ ও প্যারেড পরিদর্শন করেন । এ সময় পুলিশ সুপার প্যারেডে অংশগ্রহণকারী অফিসার ফোর্সদের শারীরিক ফিটনেস ও টার্ন আউট এর উপর ভিত্তি করে জিএস (গুড সার্ভিস) মার্ক প্রদান করেন।

      পুলিশ সুপারের কার্যালয় অবস্থিত কনফারেন্স রুমে বেলা ১২:০০ ঘটিকার সময় আগস্ট/২০২১ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অপরাধ পর্যালোচনা সভায় প্রত্যেক থানার অফিসার ইনচার্জদের থানাধীন এলাকায় ওয়ারেন্ট তামিল, রাত্রিকালীন ডিউটি, ভাড়াটিয়ার তথ্য এন্ট্রি ও আইন-শৃংখলা রক্ষাসহ অপ্রীতিকর ঘটনা রোধকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ প্রদান করেন।

      পর্যায়ক্রমে সকল অফিসার ফোর্সের ছুটি প্রদানের জন্য সংশ্লিষ্ট ইউনিট ইনচার্জকে নির্দেশ প্রদান করেন। পরিশেষে, সকলকে স্বাস্থ্যবিধি মেনে অর্পিত দায়িত্ব পালন করার আহ্বান জানান।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com