আজ:

২২ অক্টোবর, ২০২১, ৫:১৪ অপরাহ্ণ
More
    ৫:১৪ অপরাহ্ণ

      ‘বিএনপি দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে, আপনারা আরও বড় চ্যাম্পিয়ন হবেন’

      প্রকাশিতঃ

      বি.চৌধুরী তুহিন নোয়াখালী প্রতিনিধি

      সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই, নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, এরশাদের স্বৈরাচার, জিয়াউর রহমানের এগুলো দেখেছি। আজকে এগুলো কেন চলছে, বলতে পারবেন? দেশে বিরোধী দল নেই। এ জন্য এগুলো চলছে।

      - Advertisement -

      সব একতরফা চলছে। এটা হচ্ছে দুঃশাসন, দেশে দুঃশাসন চলছে। একতরফা সব লুটপাট করছে। বলার কেউ নেই। ক্ষমতায় বেশি দিন থাকলে যা হয়, এখন সবাই আখের গোছাতে ব্যস্ত। আজ শনিবার বেলা ১১টার দিকে বসুরহাট পৌরসভা মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে কাদের মির্জা এসব কথা বলেন।

      কাদের মির্জা বলেন, বিএনপি দুর্নীতিতে চার-পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে। আজ আপনারা চ্যাম্পিয়ন না, আরও বড় চ্যাম্পিয়ন হবেন, যদি এখন খোঁজখবর নেন। আপনাকে শেষ করে দিতেছে, নেত্রী। আপনার সব অর্জন শেষ করে দিতেছে। রাজনীতিবিদ, প্রশাসন দুর্নীতি করে আপনার সব অর্জন নষ্ট করে দিতেছে। ৪৭ বছর রাজনীতি করি। একজন কর্মী হিসেবে এসব মেনে নিতে পারি না।

      কাদের মির্জা আরও বলেন, বিরোধীদলীয় সাংসদ মশিউর রহমান রাঙা প্রধানমন্ত্রীর কাছে আমার বিরুদ্ধে বিচার দিয়েছে। রাঙা সাহেব পরিবহনজগতের শ্রেষ্ঠ চাঁদাবাজ। পরিবহনজগৎকে ধুয়েমুছে খেয়েছেন আপনি, আজকে বড় বড় কথা বলেন।

      সংবাদ সম্মেলনে কাদের মির্জা সাংবাদিকদের উদ্দেশে বলেন, আমি অন্যায়ের কাছে মাথা নত করব না। আপনারা জানেন, ষড়যন্ত্রকারীদের নীলনকশায় বিরোধীদলীয় সাংসদ মশিউর রহমান রাঙা প্রধানমন্ত্রীর কাছে আমার বিরুদ্ধে বিচার দিয়েছে। আমি নাকি সন্ত্রাসী, আমি নাকি বিতর্কিত। এই রাঙা সেই রাঙা, যে রাঙাকে প্রধানমন্ত্রী পৌরসভার মেয়র থেকে মন্ত্রী করেছেন। আজ সেই রাঙা প্রধানমন্ত্রীকে বলেন স্বৈরাচার। রাঙা সাহেব পরিবহনজগতের শ্রেষ্ঠ চাঁদাবাজ।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com