আজ:

২২ অক্টোবর, ২০২১, ২:৫৩ অপরাহ্ণ
More
    ২:৫৩ অপরাহ্ণ

      জয় বাংলা’ সিনেমার শুটিং শুরু করছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী

      প্রকাশিতঃ

      নিউজ ডেস্ক

      লকডাউন এবং ঈদের ছুটির কারণে দীর্ঘ সময় ক্যামেরার সামনে দাঁড়াননি চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল তিনি শুটিংয়ে ফিরবেন। সেই প্রতীক্ষার অবসান ঘটিয়ে এবার শুটিং শুরু করছেন এই চিত্রনায়ক। সিনেমার নাম ‘জয় বাংলা’। পরিচালনা করবেন কাজী হায়াত।

      - Advertisement -

      এতে বাপ্পীর নায়িকার ভূমিকায় থাকবেন জাহারা মিতু। এ প্রসঙ্গে বাপ্পী চৌধুরী বলেন, ‘কাজী হায়াতের মতো সাড়া জাগানো চিত্র নির্মাতার সঙ্গে অভিনয়ের বিষয়টিই আলাদা। আমি অপেক্ষায় আছি এটির শুটিংয়ের জন্য। এরপর পর্যায়ক্রমে অন্যান্য অসমাপ্ত ছবিগুলোর শুটিংও শুরু করব। আমার হাতে যে চলমান ছবিগুলো আছে তার প্রতিটির গল্পই বেশ শক্তিশালী।’

      জয় বাংলা' সিনেমায় একসাথে জুটি বাধল বাপ্পি ও মিতু। সিনেমা কেরিয়ারে ব্যর্থ  নায়ক বাপ্পি দেখুন (ভিডিও) - YouTube

      কিছুদিন আগে অপূর্ব রানার পরিচালনায় ‘যন্ত্রণা’ নামের একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বাপ্পী। শুটিং শেষ করেছেন আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’ এবং বেলাল সানির ‘ডেঞ্জারজোন’ ছবির। অসমাপ্ত রয়েছে গাজী জাহাঙ্গীরের পরিচালনায় ‘প্রেমের বাঁধন’, দীপঙ্কর দীপনের ‘ঢাকা ২০৪০’, সাফিউদ্দিন সাফির ‘সিক্রেট এজেন্ট’, ওয়াহিদুজ্জামান ডায়মণ্ডের ‘কোভিড-১৯’ ছবিগুলো।

      এছাড়া সেন্সর ছাড়পত্র পেয়ে মুক্তির অপেক্ষায় আছে দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ী জিন্দাবাদ-২’ ছবিটি। এছাড়া নতুন আরও কয়েকটি সিনেমায় অভিনয়ের কথা চলছে তার। অল্প সময়ের মধ্যেই এগুলোতে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করবেন এই চিত্রনায়ক।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com