আজ:

২১ অক্টোবর, ২০২১, ১১:২৮ পূর্বাহ্ণ
More
    ১১:২৮ পূর্বাহ্ণ

      বিরামপুরে বজ্রপাতে ১ কৃষক নিহত, আহত হয়েছেন ১ গৃহবধূ

      প্রকাশিতঃ

      গোলাম রব্বানী / হিলি দিনাজপুর প্রতিনিধি

      দিনাজপুরের বিরামপুরে বজ্রপাতে তারাজুল ইসলাম নামের এক কৃষক নিহত ও একই গ্রামের ফরিদা বেগম নামে এক গৃহবধূ মারাত্মকভাবে আহত হয়েছেন।
      নিহত কৃষক তারাজুল ইসলাম (৪০) উপজেলার মুকুন্দপুর ইউপি’র ভেলারপাড় (উত্তরপাড়া) গ্রামের মৃত নওশাদ হোসেনের ছেলে এবং আহত ফরিদা বেগম (৩৫) একই গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী।
      স্থানীয়রা জানান, মঙ্গলবার (২১সেপ্টেম্বর) বৈকাল ৪ টায় তারাজুল ইসলাম নিজ বাড়ির সন্নিকটে ফুলকপির ক্ষেতে আগাছা (ঘাস) পরিষ্কার করছিল এবং পাশ্ববর্তী একটি ক্ষেতে ফরিদা বেগম ফুলকপির চারা রোপন করছিল। এসময় হঠাৎ বজ্রপাতে দুজনেই আহত হন। পরিবারের সদস্য ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তারাজুল ইসলামকে মৃত ঘোষণা করেন এবং আহত ফরিদা বেগম বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
      উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সাব্বির ইবনে মঞ্জুর জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই তারাজুল ইসলামের মৃত্যু হয়েছে ও ফরিদা বেগম বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
      বিরামপুর থানা অফিসার ইনচার্জ  (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে জানান, যথাযথ আইনি প্রক্রিয়া সম্পন্ন করে নিহতের মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com