আজ:

২৬ অক্টোবর, ২০২১, ৫:৩৩ অপরাহ্ণ
More
    ৫:৩৩ অপরাহ্ণ

      চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ এর বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন

      প্রকাশিতঃ

      মোঃ মাসুদুর রহমান :

      চুয়াডাঙ্গা সদর থানা কর্তৃক আয়োজিত চুয়াডাঙ্গা থানা অভ্যন্তরে আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর ) সকাল ১১:০০ ঘটিকায় মোঃ আবু জিহাদ ফখরুল আলম খান অফিসার ইনচার্জ, চুয়াডাঙ্গা সদর থানা এর বদলী জনিত বিদায় এবং মোহাম্মদ মহাসিন, পিপিএম (বার) সদর থানার অফিসার ইনচার্জ পদে যোগদান উপলক্ষে বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

      - Advertisement -

      উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম । চুয়াডাঙ্গা জেলা পুলিশের সম্মানিত অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে বিদায় অতিথিকে ক্রেস্ট ও উপহারসামগ্রী প্রদান করেন। এসময় পুলিশ সুপার বিদায়ী অফিসার ইনচার্জের উত্তরোত্তর সাফল্য কামনা ভূয়সী প্রশংসা করেন। পরিশেষে, নবাগত অফিসার ইনচার্জ কে ফুলেল শুভেচ্ছা জানান।

      চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান এর স্থলে যোগদান করেন নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ মহাসিন পিপিএম (বার)। নবাগত অফিসার ইনচার্জ ইতোপূর্বে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ হিসাবে কর্মরত ছিলেন।

      নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মদ মহাসিন পিপিএম (বার) চুয়াডাঙ্গা থানা এলাকায় জনসেবা, জননিরাপত্তা নিশ্চিতকরণ এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সুপার সহ সিনিয়র সকল অফিসার ও সহকর্মীবৃন্দ এবং রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও প্রশাসনিক সকল দপ্তর প্রধান, সুশীল সমাজ, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সাংবাদিকদের সার্বিক সহযোগীতা কামনা করেন।

      বিদায়ী অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, সুযোগ্য পুলিশ সুপার সময় উপযোগী নেতৃত্ব, দিক নির্দেশনা, সিনিয়র অফিসারদের সার্বিক সহযোগীতা এবং আমার প্রিয় সহকর্মী চুয়াডাঙ্গা সদর থানায় কর্মরত সকল অফিসার ফোর্সদের আন্তরিকতা, পেশাদারীত্ব ও সাহসীকতার জন্য থানা এলাকার সার্বিক আইন- শৃঙ্খলা স্বাভাবিক রাখা সম্ভব হয়েছে। এখানকার সাধারণ মানুষ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সাংবাদিকরা পুলিশের জনবান্ধব কাজে সব সময় সহযোগিতার হাত প্রসারিত করে। তাই এখানে যে কোন পরিস্থিতিতে কাজ করে সফলতা আনা সম্ভব। আইনের প্রতি সবাই শ্রদ্ধাশীল। কারো সহযোগিতা ছাড়া একা ওসি’র বা পুলিশের পক্ষে মানবিক পুলিশ হওয়া সম্ভব না। এসময় তিনি আয়োজিত সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠানের জন্য সুযোগ্য পুলিশ সুপার মহোদয়, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ফোর্সসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

      উক্ত বিদায় ও বরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম মালিক খোকন, মেয়র, চুয়াডাঙ্গা পৌরসভা, জনাব মোঃ মুন্না বিশ্বাস, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল), প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিদায়ী অতিথি ও নবাগত অফিসার ইনচার্জ এবং চুয়াডাঙ্গা সদর থানার সকল অফিসার ফোর্সবৃন্দ।

      আজকের সর্বশেষ

      সব খবর

      এই বিভাগের আরো

      T20 ক্রিকেট লাইভ

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com