আজ:

২১ অক্টোবর, ২০২১, ১২:১৭ অপরাহ্ণ
More
    ১২:১৭ অপরাহ্ণ

      স্ত্রী তালাক দেওয়ার দুই দিন পরে স্বামীর আত্মহত্যা

      প্রকাশিতঃ

      গোলাম রব্বানী /হিলি দিনাজপুর প্রতিনিধি

      দিনাজপুরের হিলির পার্শ্ববর্তী বিরামপুর উপজেলায় স্ত্রী তালাক দেওয়ার দুই দিন পর স্বামী কামাল শেখের (৩৭) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

      - Advertisement -

      শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে বিরামপুর উপজেলার ৭ নম্বর পলিপ্রায়াগপুর ইউনিয়নের ভবানিপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।
      খবর পেয়ে পুলিশ শনিবার সকালে বাড়ির অদূরে বরই গাছ থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করেন। নিহত ব্যক্তি রাজশাহী জেলার বাগমারা উপজেলার মোজা মন্ডলের ছেলে। নিহত ব্যক্তি এই এলাকায় স্ত্রী ফরিদা বেগমকে নিয়ে বসবাস করছিলেন।

      স্থানীয়রা জানান, নিহত ব্যক্তি এই এলাকায় গত ৩ থেকে ৪ বছর আগে ফরিদা আক্তার নামের এক মেয়েকে বিয়ে করে বসবাস করছিলেন। পারিবারিক কলহের কারণে গত ২৩ সেপ্টেম্বর তার স্ত্রী তাকে তালাক দেন। এর দুই দিন পর বাড়ি থেকে ১০০ গজ দূরে একটি বরই গাছে ঝুলন্ত অবস্থায় মরদেহটি দেখতে পান এলাকাবাসী। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

      বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পেয়ে উপজেলার পলিপ্রায়গপুর ইউনিয়নের ভগবতিপুর গ্রাম থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, এটি একটি আত্মহত্যা। এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com