আজ:

২৬ অক্টোবর, ২০২১, ৫:১০ অপরাহ্ণ
More
    ৫:১০ অপরাহ্ণ

      হাসিমুখে সেবা দিতে হবে, চেহারা কালো করে নয়: বিভাগীয় কমিশনার ইসমাইল

      প্রকাশিতঃ

      খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন (এনডিসি) সরকারি কর্মচারী ও জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেছেন হাসিমুখে সেবা দিতে হবে, চেহারা কালো করে নয়। পৃথিবীর সব দেশের মানুষ হেসে কথা বলে ” মে আই ক্যান হেল্প ইউ”। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বারবার বলছেন জনগণের সেবা দিতে হবে। এই কারনে বঙ্গবন্ধুর নেতৃত্বে ১৯৭১ সালে রক্তক্ষয়ী সংঘর্ষের মধ্য দিয়ে আমরা স্বাধীনতা এনেছিলাম।

      - Advertisement -

      শনিবার দুপুরে চুয়াডাঙ্গা পৌরসভা অডিটোরিয়ামে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন উপরোক্ত কথা বলেন। তিনি আরো বলেন, রাষ্ট্র ব্যবস্হাপনায় সেবা ডেলিভারি পয়েন্ট কম। স্হানীয় সরকার ব্যবস্হাপনায় সেটি রয়েছে। যেমন সিটি করপোরেশন, পৌরসভা, ইউনিয়ন পরিষদ ও ইউএনও অফিস। এখান থেকে মানুষ সরাসরি নাগরিক সুবিধাগুলো পেয়ে থাকে। পৃথিবীর অনেক দেশে জাঁকজমকপূর্ণভাবে সেবা দেয়া হয়। কোন শহর থেকে কোন শহরে বেশি সেবা দেয়া হচ্ছে তার জন্য প্রতিযোগিতা করা হয়।

      এর আগে খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন চুয়াডাঙ্গা পৌরসভা চত্বরে এসে পৌছালে পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন তাকে ফুলেল শুভেচছায় স্বাগত জানান। পরে পৌরসভা অডিটোরিয়ামে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, ১ নং প্যানেল মেয়র সুলতান আঞ্জু রতনা, সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহাসিন, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক বিপুল আশরাফ, পৌর কাউন্সিলর কামরুজ্জামান চাঁদ।

      পরে পৌরসভার পক্ষ থেকে বিভাগীয় কমিশনারকে সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে পৌরসভার সচিব কাজী শরিফুল ইসলাম, কাউন্সিলরবৃন্দ, নির্বাহী প্রকৌশলীসহ পৌরসভার কর্মকর্তা – কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

      আজকের সর্বশেষ

      সব খবর

      এই বিভাগের আরো

      T20 ক্রিকেট লাইভ

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com