আজ:

২১ অক্টোবর, ২০২১, ১১:০০ পূর্বাহ্ণ
More
    ১১:০০ পূর্বাহ্ণ

      দামুড়হুদায় নবাগত ওসির সাথে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় সভা

      প্রকাশিতঃ

      নিজস্ব প্রতিবেদক

      দামুড়হুদায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদের সাথে দামুড়হুদা প্রেসক্লাবের সাংবাদিকদের শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।এসময় উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ ( তদন্ত) আব্দুলা আল মামুন,সেকেন্ড অফিসার এস আই কেরামত আলী।

      - Advertisement -

      গতকাল রাত ৭ টার দিকে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) ফেরদৌস ওয়াহিদের অফিস কক্ষে এ শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

      দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী’র নেতৃত্বে প্রেসক্লাবের সাংবাদিকদের পক্ষে ফুলের তোড়া দিয়ে নবাগত ওসিকে – শুভেচ্ছা জানানো হয়। শুভেচ্ছা পর্ব শেষে মতবিনিময় সভা শুরু হয়।

      এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা প্রেসক্লাবের সহ-সভাপতি মোজাম্মেল শিশির,সাধারণ সম্পাদক বখতিয়ার হোসেন বকুল, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান হাবীব,সাবেক সহ- সভাপতি হাফিজুর রহমান কাজল,সর্বশেষ সংবাদের সম্পাদক প্রকাশক ও সাবেক সাধারণ সম্পাদক শামসুজ্জোহা পলাশ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবী, অর্থ সম্পাদক শমসের আলী, দপ্তর সম্পদক আঃ লতিব, দৈনিক পশ্চিমাঞ্চলের দামুড়হুদা অফিস প্রধান ও দৈনিক বাংলাদেশ কন্ঠ’র জেলা প্রতিনিধি তানজীর ফয়সাল, দৈনিক মাথাভাঙ্গা’র দামুড়হুদা অফিস প্রধান ও দৈনিক প্রতিদিনের সংবাদের দামুড়হুদা উপজেলা প্রতিনিধি মিরাজুল ইসলাম মিরাজ, দৈনিক নবচেতনার দামুড়হুদা প্রতিনিধি এস এম সুজন প্রমূখ।

      মতবিনিময় কালে নবাগত অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ সাংবাদিক ও এলাকাবাসীর সহযোগিতা কামনা করে বলেন, মদকে জিরো টলারেন্স, কিশোর গ্যাং, বাল্য বিবাহ প্রতিরোধ,আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য দামুড়হুদা মডেল থানা পুলিশ বদ্ধ পরিকর।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com