আজ:

২১ অক্টোবর, ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ণ
More
    ১১:৫৮ পূর্বাহ্ণ

      দামুড়হুদায় মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে শিশু- কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণ ও স্মারক বৃক্ষ রোপণ

      প্রকাশিতঃ

      দামুড়হুদা প্রতিনিধি

      দামুড়হুদা উপজেলা প্রশাসনের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে শিশু- কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণ ও স্মারক বৃক্ষ রোপণ করা হয়।

      - Advertisement -

      গতকাল মঙ্গলবার বিকাল ৪ টার সময় দামুড়হুদা উপজেলা পরিষদ সভাকক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা ও উপজেলা চত্বরে বৃক্ষরোপণের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করা হয়।
      মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে বক্তৃতা করেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার, তিনি বলেন

      বিশ্বজয়ী নন্দিত নেতা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ একটি মধ্যম আয়ের দেশ হিসাবে সারা বিশ্বের কাছে লাল সবুজে সোনার বাংলাদেশের নাম ও পরিচিতি তুলে ধরতে সক্ষম হয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে সকল স্বপ্ন বাস্তবায়নে বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করে চলেছে।

      বাংলাদেশকে একটি ডিজিটাল সোনার বাংলা গড়তে সকল প্রকার কার্যক্রম দ্রুতগতিতে চলছে, বাংলাদেশের উন্নয়নের এক রোল মডেল হিসাবে পদ্মা সেতু সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। উন্নয়নের ধারা অব্যহত রাখতে, কর্ণফুলী ট্যানেল, মেট্রোরেল, পাতাল রেল, পায়রা বন্দরসহ হাজার হাজার উন্নয়নের ফলক উন্মোচিত হয়েছে, ১০ লক্ষের অধিক রোহিঙ্গা জনগোষ্ঠীকে আশ্রয় দিয়ে সারা বিশ্ব জুড়ে সমাদৃত আমাদের সোনার বাংলাদেশ।

      উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার আব্দুল মতিন, কৃষি অফিসার মনিরুজ্জামান, পিআইও আশরাফ হোসেন প্রমুখ

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com