আজ:

২১ অক্টোবর, ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ণ
More
    ১১:৫৩ পূর্বাহ্ণ

      শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের কাজ জাতি চোঁখে দেখতো না: এমপি শাওন

      প্রকাশিতঃ

      মেহেদী হাসান মামুন, তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি

      ভোলার তজুমদ্দিনে নানা আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে বস্ত্র বিতরণ ও শিশুদের মাঝে নগদ অর্থ বিতরণ, উপজেলা কৃষকলীগের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল, উপজেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে চিত্রংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

      - Advertisement -

      মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর দিনব্যাপী এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

      প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন, ‘আমরা যেমন বলি বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তেমনই শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের কাজ জাতি চোঁখে দেখতো না। শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা কর্মের মধ্য দিয়ে।

      তিনি আরো বলেন, শেখ হাসিনা আমাদের উন্নয়ন ও অর্জনের রোল মডেল। তিনি নিজে যা অর্জন করেছেন, তা নজিরবিহীন। বিশ্ব-দরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। তার জন্মদিন পালন না করলে আমরা জাতির কাছে অকৃতজ্ঞ থেকে যাব।

      এর আগে বেলা ১২টায় তজুমদ্দিনের ব্লক বেঁড়িবাধের চলমান সৌন্দর্যবর্ধনের কাজ পরিদর্শন করেন এমপি শাওন।

      দিনব্যাপী এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগম, আওয়ামীলীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন, যুবলীগ সভাপতি মেহেদী হাসান মিশু, শম্ভুপুর ইউপি চেয়ারম্যান মোঃ রাসেল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইসতিয়াক হাসান, যুবমহিলালীগ সভাপতি কোহিনুর বেগম শিলা, কৃষকলীগ সভাপতি মিরাজ উদ্দিন পারভেজ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com