আজ:

২২ অক্টোবর, ২০২১, ৩:৫২ অপরাহ্ণ
More
    ৩:৫২ অপরাহ্ণ

      হাকিমপুরের আলিহাট ইউপি নির্বাচনে সংরক্ষিত (৭,৮,৯) ওয়ার্ডে আলোচনার শীর্ষে রাজিয়া সুলতানা

      প্রকাশিতঃ

      গোলাম রব্বানী/ হিলি, দিনাজপুর প্রতিনিধি

      চলতি মাসেই দিনাজপুরের হাকিমপুর উপজেলার ৩ নং আলিহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার সম্ভাবনা রয়েছে। নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ, সংরক্ষিত (৭,৮,৯) ওয়ার্ডের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার কার্ডের প্রয়োজনীয় সহযোগিতা করে যাচ্ছেন, আলিহাট ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাহফুজার রহমান এর স্ত্রী সুলতানা রাজিয়া ( লিপি)।তিনি আসন্ন ইউপি নির্বাচনে সংরক্ষিত (৭,৮,৯) ওয়ার্ডে মহিলা মেম্বার পদে দোয়া প্রার্থী।

      সুলতানা রাজিয়া (লিপি) ১৯৯০ সালে উপজেলার আলিহাট ইউনিয়নের বাওনা গ্রামে এক মধ্যেবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন। এরপরে ওই গ্রামে বাওনা দ্বিমুখী উচ্চবিদ্যালয় এসএসসি পাসের পরে একই গ্রামের মাহফুজার রহমান সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার জীবন শুরু করে। স্বামী রাজনীতির সাথে জড়িত তাই তিনি নিজেও এলাকার গরীব অসহায় ও মেহনতী মানুষের সেবা করার চিন্তা করে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছে।

      - Advertisement -

      অত্র আলিহাট ইউনিয়নের সংরক্ষিত (৭,৮,৯) ওয়ার্ডের বাওনা, ইটাই, চকচকা, রিকাবী, বাঁশমুড়ি, চকরপাড়াসহ বিভিন্ন গ্রামের দোকানে ও চায়ের টেবিলে সংরক্ষিত মহিলা মেম্বার পদে আলোচনার শীর্ষে রয়েছেন সুলতানা রাজিয়া লিপি।

      সুলতানা রাজিয়া লিপি বলেন, আমার স্বামী দীর্ঘ দিন রাজনীতির সাথে জড়িত। তার অনুপ্রেরণায় জনপ্রতিনিধি হিসাবে এলাকার মানুষের সেবা করতে চাই। অত্র সংরক্ষিত ওয়ার্ডে ন্যায় বিচার প্রতিষ্ঠাসহ এই এলাকার ভিজিএফ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, ও প্রতিবন্ধী ভাতার কার্ড যারা প্রকৃত হকদার তাদের হাতে বিনা শর্তে তুলে দিতে চাই। আগামী নির্বাচনে আমি বিপুল ভোটে জয় লাভ করবো ইনশাআল্লাহ।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com