আজ:

২২ অক্টোবর, ২০২১, ২:৪১ অপরাহ্ণ
More
    ২:৪১ অপরাহ্ণ

      পাইকগাছায় ভারী বর্ষণে রাস্তা-ঘাট সহ তলিয়ে গেছে নিম্নাঞ্চল

      প্রকাশিতঃ

      মোঃ মনিরুল ইসলাম, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

      পাইকগাছায় ভারী বর্ষণে রাস্তা-ঘাট সহ তলিয়ে গেছে নিম্নাঞ্চল। মঙ্গলবার রাতভর ভারী বৃষ্টিপাতে এসব এলাকা তলিয়ে যায়। এর ফলে মারাত্মকভাবে ব্যাহত হয় স্বাভাবিক জীবনযাত্রা।

      - Advertisement -

      বৈরী আবহাওয়ার প্রভাবে মঙ্গলবার ও বুধবার উপকূলীয় পাইকগাছায় ভারী বৃষ্টিপাত হয়। বিশেষ করে মঙ্গলবার রাতে স্বাভাবিকের চেয়ে অনেক বেশি ভারী বর্ষণ হয়। এর ফলে পৌরসভার সরল, বান্দিকাটী, গোপালপুর, বাতিখালী ও শিববাটী সহ বিভিন্ন ইউনিয়নের নিম্নাঞ্চল তলিয়ে যায়। এতে অনেক জায়গায় আমন ফলসের ক্ষেত অতিরিক্ত পানিতে তলিয়ে যায়। চিংড়ি মাছেরে ঘের ও পুকুর ভেসে যায়। জলাবদ্ধতা দেখা দেয় বিভিন্ন এলাকায়।

      পৌরসভার অনেক ওয়ার্ডের সড়কে হাটু পানি জমে যায়। এতে চলাচলের ভোগান্তি সৃষ্টি হয় সাধারণ মানুষের। ভারী বর্ষণের কারণে কাজ করতে না পারায় দুর্ভোগে পড়েন নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ। বান্দিকাটী গ্রামের দিনমজুর ইউনুস গোলদার জানান, প্রতিদিন কাজ করে জীবিকা নির্বাহ করতে হয়। ভারী বর্ষার কারণে গত ২/৩ দিন কাজ করতে পারিনি। পরিবার পরিজন নিয়ে এখন অনেকটাই দুর্ভোগে রয়েছি।

      ৫নং ওয়ার্ড সরল গ্রামের মোঃ বায়েজিদ গাজী জানান, মহিলা কলেজ সংলগ্ন ওয়ার্ডের বিভিন্ন রাস্তা ও মৎস্য ঘের পানিতে তলিয়ে গিয়ে চরম দুর্ভোগের সৃষ্টি হয়েছে। ৮নং ওয়ার্ড বাতিখালী গ্রামের পান্না রহমান জানান, ভারী বর্ষণে গাজী হ্যাচারী থেকে কবর খানা পর্যন্ত সড়ক ও আশপাশ এলাকায় হাটু পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। ফলে আমাদের স্বাভাবিক জীবনযাত্রা চরম ব্যাহত হচ্ছে।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com