আজ:

২৬ অক্টোবর, ২০২১, ৫:৩০ অপরাহ্ণ
More
    ৫:৩০ অপরাহ্ণ

      বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক ও পেশাজীবী সংগ্রাম পরিষদের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

      প্রকাশিতঃ

      মোঃরিফাত ইসলাম,জেলা প্রতিনিধি ফরিদপুর

      মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি ও নির্দেশিত চার দফা বাস্তবায়নের দাবিতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আয়োজন করেন বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ছাত্র-শিক্ষক ও পেশাজীবী সংগ্রাম পরিষদ ফরিদপুর জেলা শাখা।

      - Advertisement -

      অনুষ্ঠানে লিখিত বক্তব্য পেশ করেন সংগঠনের সদস্য সচিব সিরাজুল ইসলাম। বক্তব্য রাখেন আইডিইবির সভাপতি ইঞ্জিনিয়ার আজিজুল ইসলাম বাদল, সাধারণ সম্পাদক একেএম শামসুল আলম, এ সময় উপস্থিত ছিলেন উপ-সহকারী প্রকৌশলী নুরুল হক মোল্লা, সংগ্রাম কমিটির আহ্বায়ক শামস উদ্দিন তালুকদার । প্রমূখ। সাংবাদিক সম্মেলনে সভাপতিত্ব করেন ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সাইফুল ইসলাম অহিদ, সহ-সভাপতি শেখ ফয়েজ আহমেদ, অনুষ্ঠান সঞ্চালনা করেন ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

      সভায় বক্তারা বলেন আন্তর্জাতিক মানে চার বছর মেয়াদি ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষা কোর্স কে তিন বছর রূপান্তর, অযৌক্তিক ও আত্মঘাতী উদ্যোগ বন্ধ, বিএনবিসি ২০০০ এর জনস্বার্থবিরোধী সংজ্ঞা ধারা উপধারা সংশোধন , ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষার সীমাহীন সংকটের সমাধান ও ছাত্র-শিক্ষক পেশাজীবীদের পেশাগত সমস্যা পূরণের দাবি জানান।
      তারা অবিলম্বে এসব দাবি পূরণ করা না হলে পরবর্তীতে আরো ব্যাপক কর্মসূচি ঘোষণা করবেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

      আজকের সর্বশেষ

      সব খবর

      এই বিভাগের আরো

      T20 ক্রিকেট লাইভ

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com