আজ:

২১ অক্টোবর, ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ণ
More
    ১১:৫৯ পূর্বাহ্ণ

      নোয়াখালী জেলা আ.লীগের আহবায়ক কমিটি ঘোষণা, নেই কাদের মির্জা

      প্রকাশিতঃ

      বিশেষ প্রতিনিধি, নোয়াখালী

      সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নোয়াখালী জেলা আওয়ামীলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। অধ্যক্ষ খায়রুল আনম সেলিমকে আহŸায়ক করে নোয়াখালী জেলা আওয়ামী লীগের ৮৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

      - Advertisement -

      বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার অনুমোদনক্রমে এই আহŸায়ক কমিটি ঘোষণা করেন আওয়ামীলীগ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

      ঘোষিত কমিটিতে এক যুগ্ম আহŸায়ক হিসেবে রয়েছেন নোয়াখালী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন, ২নং যুগ্ম আহবায়ক নোয়াখালী শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল।

      তবে জেলা আওয়ামীলীগের কমিটিতে স্থান পায়নি বহুল আলোচিত সমালোচিত বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। দীর্ঘদিন থেকে কাদের মির্জা নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদ থেকে সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর অপসারণ দাবি করে আসছে। কিন্তু সর্বশেষ সেই কাদের মির্জাকে রাখা হয়নি জেলা আওয়ামীলীগের কমিটিতে। ঘোষিত কমিটিতে এখন পর্যন্ত ৪টি নামের জায়গা এখনো খালি রাখা হয়েছে। এ কমিটি ঘোষণা কেন্দ্র করে দুটি গ্রæপের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে।

      বৃহস্পতিবার দুপুর পৌনে ১টার দিকে জেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটি নিয়ে ফেসবুক লাইভে কাদের মির্জা মন্তব্য করেন, এটা হচ্ছে কমিটি নয়, বানরের পিঠা ভাগ। নোয়াখালীতে আওয়ামীলীগের রাজনীতির গুনগত পরিবর্তন হয়নি এ কমিটির মাধ্যমে। এ কমিটি হচ্ছে অপরাজনীতির আরো একটা চমক। আমরা এ কমিটির পক্ষেও নেই বিরুদ্ধেও নেই।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com