আজ:

২৬ অক্টোবর, ২০২১, ৫:১৩ অপরাহ্ণ
More
    ৫:১৩ অপরাহ্ণ

      দামুড়হুদা মডেল থানা পুলিশের অভিযানে ৯৬ পেকেট বিদেশি সিগারেট সহ আটক ৩

      প্রকাশিতঃ

      মোঃ মাসুদুর রহমান :

      দামুড়হুদা মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে বিদেশি সিগারেট সহ তিন জনকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৩০ই সেপ্টেম্বর) দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস ওয়াহিদ, এর নির্দের্শে এস,আই মোঃ মারজান আল মোনায়েম সংগীয় ফোর্সসহ সকাল অনুমান ০৬:৩০ ঘটিকার সময় দামুড়হুদা থানা এলাকায় অভিযান ডিউটি করাকালে দামুড়হুদা থানাধীন ছোটদুধ পাতিলা মুড়ি ফ্যাক্টরীর সামনে ইটের হেরিং রোডের উপর থেকে তাদেরকে আটক করা হয়।

      - Advertisement -

      আটককৃত আসামীরা হলেন ১। মোঃ হারুন অর রশিদ (৪০), পিতা-মোঃ আঃ করিম, ২। মোঃ আঃ মতিন (৩০), পিতা-মোঃ আনিচুর রহমান, উভয় গ্রাম-প্রতাবপুর, থানা-দর্শনা, জেলা-চুয়াডাঙ্গা, ৩। মোঃ সুমনুর রহমান @ সুমন (৩১), পিতা-মোঃ ফজলুর রহমান, গ্রাম-কুঠিদূর্গাপুর, থানা ও জেলা-ঝিনাইদ

      তাদেরকে দামুড়হুদা থানাধীন ছোটদুধ পাতিলা মুড়ি ফ্যাক্টরীর সামনে ইটের হেরিং রোডের উপর  আটক পূর্বক তল্লাশি করে সাদা পলিথিন ও বাদামী রংয়ের কসটেপদ্বারা মোড়ানো ৯৬ বান্ডেল বিদেশি সিগারেট উদ্ধার করা হয়।

      ধৃত আসামীদের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানার মামলা নং-১২, তাং-৩০/০৯/২০২১, ধারা-২৫ B এর ১ (B)/২৫-D ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন রুজু করিয়া আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে।

      আজকের সর্বশেষ

      সব খবর

      এই বিভাগের আরো

      T20 ক্রিকেট লাইভ

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com