আজ:

২১ অক্টোবর, ২০২১, ১১:২০ পূর্বাহ্ণ
More
    ১১:২০ পূর্বাহ্ণ

      শৈলকূপায় নির্বাচনী প্রচারণার বাইকের ধাক্কায় শিশুর মৃত্য

      প্রকাশিতঃ

      মোঃমিশন আলী,ঝিনাইদহ প্রতিনিধিঃ

      নির্বাচনী প্রচারণার উচ্চ হর্ন শুনে রাস্তায় আসতেই ইউপি সদস্য প্রার্থী নজির আলীদের এলোমেলো বাইক সোডাউনের ধাক্কায় আরাফাত হোসেন(৪) বছরের শিশুর মৃত্যু হয়েছে । ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার মনোহরপুরের চরলক্ষীপুর এলাকায় ঘটনাটি ঘটেছে। বাচ্চা শিশুটির মৃত্যুতে এলাকা জুড়ে শোকের ছায়া বয়ে এনেছে ।

      - Advertisement -

      বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে বিষ্ণুদিয়ার ইউপি সদস্য প্রার্থী নজির আলী এবং তার অনুসারীদের নিয়ে এলাকায় বাইক সোডাউনে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিল । এমন সময় চরলক্ষীপুর গ্রামের চান্নু মিয়ার ছেলে শিশু আরাফাত হোসেন (৪) তাদের প্রচারণা দেখতে ঘর থেকে বেড়িয়ে আসে । কিছু বুঝে ওঠার আগেই নির্বাচনী প্রচারণার উচ্চ গতির সম্পন্ন বাইকগুলো এলোমেলো চলতে চলতে তার গাঁয়ের উপর উঠিয়ে দেন । শিশুটি এমন মর্মান্তিক ধাক্কা খাওয়া দেখে সাথে সাথে এলাকা বাসী তাকে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কম্পেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন ।

      প্রত্যক্ষদর্শী চরলক্ষীপুর গ্রামের আছলত মন্ডলের ছেলে লিয়াকত হোসেন বলেন, বাচ্চা শিশুটি উচ্চস্বরে হর্ন শুনে দৌড়ে ঘর থেকে বেড়িয়ে আসে । কিছু বুঝে ‍উঠার আগেই শিশুটি মর্মাতিকভাবে একটি বাইকের সাথে ধাক্কা খেয়ে পাশে পরে যায় । আমরা সবাই সাথে সাথে তাকে শৈলকূপা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বলেন এখানে আসার আগেই তার মৃত্যু হয়েছে ।

      শিশুটির পিতা চান্নু মিয়া বলেন, ইউপি সদস্যের নির্বাচনী ‍প্রচারণার সময় এলোমেলো বাইক চালানোর কারনে বাচ্চা শিশুটির মৃত্যু হয়েছে । এমন মৃত্যুতে পরিবারের সবাই শোকের ছায়া নেমে এসেছে । আমরা শৈলকূপা থানা মামলা করেছি ।

      শৈলকূপা থানার ওসি জানান, মৃত শিশুটির পরিবার ইউপি সদস্য প্রার্থীর বিরুদ্ধে মামলা করেছে । তাদের আটকের কার্যক্রম শুরু হয়েছে । আমরা বিষয়টি আরও তদন্ত করে এবং তথ্য সংগ্রহ করে বিস্তারিত জানাব

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com