আজ:

২১ অক্টোবর, ২০২১, ১২:২০ অপরাহ্ণ
More
    ১২:২০ অপরাহ্ণ

      জর্ডানে সড়ক দুর্ঘটনায় ঝিনাইদহের রেমিটেন্স যোদ্ধা নিহত

      প্রকাশিতঃ

      স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ

      জর্ডানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ঝিনাইদহের কান্তি আক্তার নাজেরা (৩৮) নামে এক রেমিটেন্স যোদ্ধা। গতকাল বৃহস্পতিবার তার মরদেহ গ্রামের বাড়িতে পৌছালে স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। তৈরী হয় এক বেদনা বিধুর পরিবেশের। কান্তি আক্তার নাজেরা সদর উপজেলার রাধানগর গ্রামের মৃত আব্দুস সাত্তারের মেয়ে।

      - Advertisement -

      পিতার মৃত্যুর পর মা হারিছন নেছার সাথে থাকতেন চাঁদপুর গ্রামে নানা বাড়িতে। দুইবার বিয়ে হলেও যৌতুক দিতে না পারায় স্বামীর সংসারে টিকতে পারেনি নাজেরা। দুই সংসারের দুই কন্যা সন্তান হিরা ও মিলিকে নিয়ে অথৈ পানিতে পড়েন তিনি। জীবন যুদ্ধে পরের বাড়িতে কাজ করে ও অন্যের ক্ষেতে কৃষি কাজ করে সংসার চালাতে থাকেন তিনি। দুই সংসারের দুটি মেয়ে এবং মাকে নিয়ে কোন রকম চলছিল নাজেরার সংসার।

      টাকা জোগাড় করে ২০১৩ সালে নাজেরা পাড়ি জমায় সুদূর জর্ডানে। প্রথম দিকে অসুবিধা হলেও পরে ভাল একটি কোম্পানিতে কাজ জুটে যায় নাজেরার। মায়ের কাছে নিয়মিত টাকা পাঠিয়ে দুই বিঘা জমি কেনেন। বড় মেয়ে হিরাকে লেখা পড়া শিখিয়ে বিয়ে দিয়েছেন। ছোট মেয়েমিলি নবম শ্রেণির ছাত্রী। কিন্তু সুখ যেন অধরাই থেকে গেল নাজেরার কপালে। গত ২০ সেপ্টেম্বর জর্ডানের এক ব্যবস্ততম এলাকায় সড়ক দুর্ঘনায় পড়ে নিহত হন ঝিনাইদহের নাজেরা।

      বৃহস্পতিবার সকালে তার লাশ ঝিনাইদহ সদর উপজেলার মামা বাড়ি চাঁদপুর গ্রামে পৌছালে গ্রামজুড়ে শোকের ছায়া নেমে আসে। এতিম দুই মেয়ে হিরা ও মিলি কান্নায় ভেঙ্গে পড়ে। বৃহস্পতিবার দুপুরে নাজেরাকে নানা বাড়ির পারিবারিক গোরস্থানে এক শোক বিধুর পরিবেশে দাফন করা হয়।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com