আজ:

২১ অক্টোবর, ২০২১, ১০:৫২ পূর্বাহ্ণ
More
    ১০:৫২ পূর্বাহ্ণ

      কার্পাসডাঙ্গায় জেলা বীজ প্রত্যয়ন কর্মকর্তা এমদাদ হোসেনের ধুমপান কান্ডে হতবাক এলাকাবাসী

      প্রকাশিতঃ

      অনলাইন ডেস্ক

      পাবলিক প্লেসে যেখানে প্রকাশ্য ধূমপান করা আইনত দন্ডনীয় অপরাধ সেখানে অভিযানে এসে প্রকাশ্য সিগারেট টানতে টানতে অভিযান পরিচালনা করলেন জেলা বীজ প্রত্যায়ন কর্মকর্তা এমদাদ হোসেন।

      - Advertisement -

      জানা গেছে, গত বুধবার সকালে কার্পাসডাঙ্গা বাজারে একই রকমের লেগো ও একই নাম বিজয় ৭১ ভুট্টা বীজ নামে দুই কোম্পানি ভুট্টা বীজ বাজারজাত করছেন এ সংবাদে কার্পাসডাঙ্গা বাজারে বীশ্বাস সীডসে অভিযান করেন দামুড়হুদা উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামান। এসময় সাথে ছিলেন জেলা বীজ প্রত্যয়ন কর্মকর্তা এমদাদ হোসেন।

      এসময় তিনি অভিযান পরিচালনাকালীন সময়ে প্রকাশ্য জনসম্মুখে একহাতে সিগারেট টানেন ও অভিযানে অংশগ্রহন করেন।

      অভিযান চলাকালীন সময়ে এভাবে প্রকাশ্য ধূমপান করা দেখে উপস্থিত সকলে হতবাক হয়ে যায়।পাবলিক প্লেসে যেখানে প্রকাশ্য ধূমপান করা অপরাধ সেখানে অভিযানে এসে একজন কর্মকর্তা কিভাবে এভাবে প্রকাশ্য জনসম্মুখে ধূমপান করেন তা ভাবিয়ে তুলেছে উপস্থিত সকলকে।

      এ বিষয়ে জেলা বীজ প্রত্যয়ন কর্মকর্তা এমদাদ হোসেনের সাথে কথা বলে অভিযান পরিচালনার সময় প্রকাশ্য এভাবে ধূমপানকরা আইন সংগত কিনা জানতে চাইলে তিনি পাল্টা প্রশ্ন ছুঁড়ে বলেন এটা কি বেআইনী? বলে ফোনটা কেটে দেন।

      অভিযানে এসে প্রকাশ্য ধূমপান করা জেলা বীজ প্রত্যয়ন কর্মকর্তা এমদাদ হোসেনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যাবস্থা নিতে সংশ্লিষ্ঠ কর্মকর্তার আশু হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী সহ সচেতন মহল।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com