আজ:

২১ অক্টোবর, ২০২১, ১২:০৩ অপরাহ্ণ
More
    ১২:০৩ অপরাহ্ণ

      ফরিদপুরে অভিনব আলিশান বাড়ী থেকে বিখ্যাত মাদক সম্রাজ্ঞী আটক

      প্রকাশিতঃ

      মোঃরিফাত ইসলাম,জেলা প্রতিনিধি ফরিদপুর

      পুলিশের চোখ ফাঁকি দেওয়ার উদ্দেশ্য নিয়েই অভিনব কায়দায় বিলাসবহুল আলিশান বাড়ী তৈরি করে, তার ভিতরেই চালিয়ে আসছিল মাদকের রমরমা ব্যবসা। এমনকি সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত বাড়ির ভেতরে সুড়ঙ্গ পথ দিয়ে পালিয়ে যাওয়ারও সুযোগ রয়েছে এই বাড়ির ভিতর।

      - Advertisement -

      (২ অক্টোবর) শনিবার ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমনই তথ্য দিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও তদন্ত)। জামাল পাশা সংবাদ সম্মেলনে জানায়, গত (১ অক্টোবর) শুক্রবার গোপন তথ্যের ভিত্তিতে ফরিদপুর কোতয়ালী থানাধীন মাহামুদপুর এলাকায় মাসুদ পারভেজ এর আলিসান বাড়িতে পুলিশের অভিযান পরিচালোনা কালে আটক করা হয় তার স্ত্রী বিখ্যাত মাদক সম্রাজ্ঞী রিনা বেগম (৩৫) কে।

      এ সময় ঐ বাড়ি থেকে ১৯৮ পিস ইয়াবাসহ কয়েকটি সিসি ক্যামেরাযুক্ত মনিটর ও বিভিন্ন ইলেট্রিকস ডিভাইস উদ্ধার করে পুলিশ। যে ডিভাইস গুলোর মাধ্যমে পুলিশের উপস্থিতি সর্বদা নজড় রাখার কাজে ব্যাবহার হতো। সংবাদ সম্মেলনে পুলিশ আরো জানায় ৭/৮ বছর আগে এই বাড়ির মালিক মাসুদ পারভেজ বস্তিতে বসবাস করত। মাদক ব্যবসা করেই রাতারাতি আলিশান বাড়ি তৈরি করে তার সামনে ১০/১২ ফিট ওয়াল তৈরি করে তার উপর ৩/৪ ফিট কাটাতাড়ের বেড়া যুক্ত করেই মাদকের রমরমা ব্যবসা পরিচালোনা করে আসছিল। এ ছাড়াও ঐ বাড়িতে পাকা পুকুর তৈরি করে বিভিন্ন ধরনের মাছ চাষ, কতবুতর, বিদেশী কুকুর পালনসহ নানা প্রজাতির বৃক্ষ রোপন করে বিলাস বহুল জীবন যাপন করে আসছিল মাসুদ পারভেজ।

      একই সাথে বাড়ির ভিতরে মাদক সেবন, জুয়ার আড্ডা, ডিজে পার্টি করার জন্য সুসজ্জ্বিত কক্ষ ও পুলিশের চোখ ফাকি দিয়ে পালানোর জন্য সুরঙ্গ পথেরও সন্ধান পেয়েছে বলে সংবাদ সম্মেলনে পুলিশ দাবি করে। এর আগে বাড়ির মালিক মাসুদ পারভেজ এর বিরুদ্ধে ৮টি মাদক মামলা ও আটককৃত তার স্ত্রী রিনার বিরুদ্ধে ১ টি মাদক মামলা রয়েছে।

      এ বিষয়ে কোতয়ালী থানা পুলিশের অফিসার ইনচার্জ এম.এ. জলিল জানান, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনায় পুলিশের একটি চৌকষ টিমের সহযোগিতায় উক্ত মাদক সম্রাজ্ঞীকে আটক করা হয়েছে। তবে তার স্বামী মাসুদ পারভেজ কে পাওয়া যায়নি। তিনি বলেন বর্তমান যুব সমাজ মাদকের প্রতি আসক্ত হয়ে দিন দিন অন্ধকারের দিকে ধাবিত হচ্ছে। বর্তমান সরকারের মাদক বিরোধি জিরো টলারেন্স নীতিকে বাস্তবায়ন পুর্বক যুবসমাজকে মাদকের ছোবল থেকে রক্ষার জন্য আমরা বদ্ধপরিকর।

      ভবিষ্যতে মাদক নির্মুল করতে আমাদের এ ধরনের অভিযান অব্যহত থাকবে। সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার সহ পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ ও বাংলাদেশ সাংবাদিক জোট ফরিদপুর জেলা শাখার সভাপতি হায়দার খান, দৈনিক দেশ পত্রিকার জেলা প্রতিনিধি নিরঞ্জন মিত্র (নিরু), নবচেতনা পত্রিকার জেলা প্রতিনিধি সবুজ দাস, আমাদের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি রিফাত ইসলামসহ ফরিদপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

      এই বিভাগের আরো

      LEAVE A REPLY

      Please enter your comment!
      Please enter your name here

      এই সপ্তাহের শীর্ষ দশ

      Social Media Auto Publish Powered By : XYZScripts.com